1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী

জঞ্জালের শহরকে শান্তির বরিশাল হিসেবে গড়তে চাই :মেয়র খোকন সেরনিয়াবাত 

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৩৮ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // বরিশাল সিটি কর্পোরেশন এর নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, আমি বরিশালের বিভিন্ন এলাকার মানুষের সাথে কথা বলে জানতে পেরেছি জলাবদ্ধতায় কতটা কষ্টে আছে বরিশাল নগরবাসী। বরিশাল নগর নিয়ে আমায় যখন বিভিন্ন জনে বিভিন্ন কথা বলেন জঞ্জালের শহর বলে কথা বলেন তখন খুবই কষ্ট লাগে। আমি ও আমার স্ত্রীর কোন কিছু চাওয়া পাওয়ার নেই। আমরা চাই আমার জীবনের বাকিটা সময় বরিশাল বাসীর সেবা করে যেতে। জঞ্জালের শহর থেকে শান্তির শহর হিসেবে গড়তে চাই আপনাদের সকলকে নিয়ে।

তিনি বলেন, বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছার অনুপ্রেরণাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অনন্য উচ্চতায় নিতে সহায়তা করেছে। স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর অবদানের সবটুকু উৎসাহ ও অনুপ্রেরণা ছিল বঙ্গমাতার। তাই আসুন শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীদের নিয়ে আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।  তিনি তার বক্তব্যে আরো বলেন, আপনারা আর একটু ধৈর্য্য ধরুন। আর কটাদিন।

নগরীতে কোনো জলাবদ্ধতা থাকবে না। আমি অবশ্যই আমার নির্বাচনী সব প্রতিশ্রুতি রক্ষা করবো ইনশাআল্লাহ। গত তিনদিনের বৃষ্টিতে বরিশাল নগরীর পরিস্থিতি তুলে ধরে বরিশালের নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত এভাবেই নিজের সহমর্মিতা ব্যক্ত করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় বরিশাল ক্লাবে আয়োজিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মদিন উপলক্ষে এবং  ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর উদ্যোগে দোয়া মোনাজাতে তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে আরো বলেন, সাংবাদিকরা প্রকৃত সত্য তুলে ধরুন। দয়া করে ভুল তথ্য বা মিথ্যা বানোয়াট কিছু প্রকাশ করবেন না। এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহীদদের স্মরণ করেন। খোকন সেরনিয়াবাত নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আফজালুল করিম এর সভাপতিত্বে  দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা নূরুল ইসলাম।

বরিশাল সিটির ৩০ ওয়ার্ডের নবনির্বাচিত ও বর্তমান কাউন্সিলরদের প্রায় সবাই ছাড়াও আরো উপস্থিত ছিলেন  বরিশাল সিটি বিসিসি’র নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর সহধর্মিণী লুনা আব্দুল্লাহ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড কেবিএস আহমেদ কবীর,
বরিশাল সিটি নির্বাচন পরিচালনা কমিটির সদস্য বার কাউন্সিল এর হাউস কমিটির চেয়ারম্যান বঙ্গবন্ধ আইনজীবী পরিষদের সভাপতি মোঃআনিচ উদ্দিন শহিদ, বরিশাল আইনজীবী সমিতির সাবেক সভাপতি /সম্পাদক এ্যাঃলষ্কর নুরুল হক, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃআফজালুল করীম, বরিশাল মহানগর যুবলীগের আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম ইতালি শহিদ, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ সদস্য অসীম দেওয়ান, বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃজসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্রলীগ বাকসুর সাবেক ভিপি মোঃ মঈন তুষার, বরিশাল ব্রজমোহন বিএম কলেজ এর অধ্যাপিকা শাহ শাজেদা, বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ