1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী

জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল

  • প্রকাশিত : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৭ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক

বাকেরগঞ্জে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীরা বিরামহীন প্রচারণায় দিন পার করছেন। কর্মী ও সমর্থকরাও সমানতালে নিজেদের প্রার্থীকে বিজয়ে নিরলস কাজ করে যাচ্ছে। স্ব স্ব অবস্থান থেকে প্রার্থীরা উপজেলার উন্নয়নে নানামুখী প্রতিশ্রুতি দিয়ে ছুটছেন ভোটারদের মাঝে। আর ভোটাররাও পছন্দের প্রার্থীকে বাছাই করে নিচ্ছেন। যার প্রতিফলন ঘটবে আগামী ৮ মে অনুষ্ঠিত নির্বাচনে। এক্ষেত্রে জনপ্রিয়তার শীর্ষে থাকা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মো: সাইফুল ইসলাম ডাকুয়া ইতিমধ্যে অর্জন করেছেন ভোটারদের আস্থা। সে মোতাবেক ছুটছেন তাদের দোরগোড়ায়।

উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ছুটছেন উপজেলার পথে-প্রান্তরে। আর পুরো উপজেলাবাসীকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নেও নির্বাচিত হলে যথাযথভাবে পালন করবেন বলেও অঙ্গীকারাবদ্ধ হয়েছেন।

এরই ধারাবাহিকতায় গতকাল বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নের কৃষ্ণকাঠি সমিতি বাজারে
গণসংযোগ করেন তিনি।

এসময় জনতার উদ্দেশ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল বলেন, আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে নির্বাচনে অংশ নিয়েছি। আমার পরিবার আপনারা। আপনাদের দোয়া ও ভালবাসা প্রত্যাশা করছি। নির্বাচিত হলে আমার কিছুই নেয়ার নেই। সর্বদা আপনাদের উন্নয়নে কাজ করে যাব। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। বাকেরগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়ন বাস্তবায়ন করবো। এ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব।

 

সাইফুল বলেন, নির্বাচিত হলে তরুন যুবকদের উন্নয়নে সর্বাত্মক কাজ করে যাব। তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিন। বাকেরগঞ্জ উপজেলাকে একটি মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলব।

সাইফুল ইসলাম ডাকুয়া বলেন ৮ মে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। এখানে আমি তালা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করছি। কিন্তু নির্বাচনী এলাকায় সংসদ সদস্য হাফিজ মল্লিক অবস্থান করে তার আপন ছোট ভাই সালাম মল্লিকের উড়োজাহাজ মার্কার পক্ষে কাজ করে যাচ্ছেন। ভোটারদের তিনি বিভিন্নভাবে প্রভাবিত ও চাপ প্রয়োগ করছেন। সংসদ সদস্যের এমন কর্মকাণ্ড নির্বাচনী আচরণ বিধির সুস্পষ্ট লঙ্ঘন। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

এদিকে জানা গেছে,সাইফুল জনসেবায় সর্বদাই নিজেকে নিয়োজিত রেখেছেন। তার পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত। তিনি মানুষের কল্যানে নিয়োজিত রয়েছেন। বর্তমানে সাইফুল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

উপজেলার ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় সকলের দোয়া ও ভালবাসা প্রত্যাশা করেছেন।

উল্লেখ্য, বাকেরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৪ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলায় মোট ভোটার ৩ লাখ ১ হাজার ২০২ জন। পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৯৭৫ জন, নারী ভোটার ১ লাখ ৪৮ হাজার ২২৪ জন। তৃতীয় লিঙ্গের ভোটার ৩ জন। আগামী ৮ মে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলায় ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ