1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী

ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৫ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক
ঝালকাঠিতে অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলামের তৎপরতায় আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের মাস্টারমাইন্ড রাকিব তালুকদার’কে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে চোরাই একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত রাকিব (২৬) নলছিটি উপজেলার দপদপিয়ার তিমিরকাঠি এলাকার রফিক তালুকদারের পুত্র।

অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম
জানান, গত ২৯-০৪-২০২৪ইং ঝালকাঠি সদর এলাকার হার্ডওয়ারের দোকানের সামনে থেকে ইয়ামাহা কম্পানির একটি মোটরসাইকেল চুরি হয়। পরে মোটরসাইকেলের মালিক আল রিয়াদ বাদি হয়ে ঝালকাঠি সদর থানায় অজ্ঞাতনামা মামলা দায়ের করেন।
মামলা নং-০৬। পরে পুলিশ সিসি টিভি ফুটেজ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে চোরকে সনাক্ত করে। এ সময় পুলিশ অভিযান চালিয়ে বরিশাল সদর এলাকা থেকে মোটরসাইকেল চুরির সাথে জড়িত রাকিব তালুকদার’কে গ্রেফতার করে। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদের পরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি শহিদুল ইসলাম আরো জানান,
আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের অন্যতম হোতা ও মাস্টারমাইন্ড রাকিবের নামে খুলনায় আরো একটি মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।
এছাড়াও সে পাশাপাশি বিভিন্ন অপরাধ করে আসছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ