1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর

নারীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে লক্ষাধিক টাকা আয়!

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৫৪ 0 সংবাদ টি পড়েছেন
অনলাইন ডেস্ক // ইন্ডিয়ান পুলিশ সার্ভিস (আইপিএস) পরিচয় দিয়ে নারীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে প্রতারণার অভিযোগে ভারতের দিল্লিতে গ্রেপ্তার হয়েছেন এক যুবক। প্রতারণার শিকার হওয়া এক নারীদের অভিযোগের ভিত্তিতে বিকাশ গৌতম নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় পুলিশ সূত্রে খবর, ধৃতকে জেরা করে আরও বেশ কয়েকটি প্রতারণার কথা জানা গেছে। বিভিন্ন নারীর থেকে ওই যুবক সব মিলিয়ে লক্ষাধিক টাকা হাতিয়েছেন।

তদন্তকারীদের সূত্রে জানা গেছে, দিল্লির সঞ্জয় গান্ধী হাসপাতালের এক চিকিৎসক সম্প্রতি জানিয়েছেন, বিকাশের সঙ্গে তার পরিচয় সামাজিক যোগাযোগমাধ্যমে। দীর্ঘ দিন ধরে কথা হওয়ায় তার আস্থা অর্জন করেছিলেন বিকাশ। সেই সূত্রেই তাকে ব্যাংক অ্যাকাউন্টের তথ্য দিয়েছিলেন। চিকিৎসকের দাবি, এর পরেই ব্যাংক অ্যাকাউন্ট থেকে ২৫ হাজার টাকা হাতিয়ে নেন বিকাশ। এই অভিযোগের ভিত্তিতেই বিকাশের ওপর নজরদারি শুরু হয়। অবশেষে তাকে গ্রেফতার করা হয়।

দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, বিকাশ গোয়ালিয়রের বাসিন্দা। লেখাপড়া করেছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। বেশ কিছু দিন উত্তর দিল্লির মুখার্জিনগরের একটি রেস্তরাঁয় কাজ করতেন।

ঘটনাচক্রে, ওই মুখার্জিনগরেই সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতির বহু কোচিং সেন্টার রয়েছে। তদন্তকারীদের অনুমান, সিভিল সার্ভিসের শিক্ষার্থীদের দেখেই হয়তো আইপিএস পরিচয়ের কথা বিকাশের মাথায় এসেছে। অতীতেও প্রতারণার অভিযোগে জেলে গিয়েছিলেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ