1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে নিয়ে অপপ্রচার, বিক্ষুব্ধ বাকেরগঞ্জবাসী পিয়নের চাকরি করেই কোটিপতি জাহাঙ্গীর গৌরনদীতে উৎসবমুখর পরিবেশে রথযাত্রা দি নিউ লাইফ/ অত্যাধুনিক চিকিৎসায় আলোর পথে ফিরছে মাদকাসক্ত সেবাগ্রহণকারীরা ! গৌরনদীতে নারিকেল গাছের চারা বিতরণ মুক্তিযোদ্ধা জাদুঘরে ছবিসহ নাম উল্লেখ থাকলেও স্বীকৃতি পাইনি আব্দুস সাত্তার অনিয়ম হয়নি, যথানিয়মেই চাল বিতরণ করা হয়েছে – নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান বরিশালে চাঁদাবাজি মামলায় ২ আসামীকে জেল হাজতে প্রেরণ গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন, মেয়র পদে জনগণের আস্থা ‘ জয়নাল আবেদীন’ উপ-নির্বাচন, গৌরনদীতে নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মারধরের অভিযোগ

বাকেরগঞ্জে জনপ্রিয়তার শীর্ষে শামসুল আলম চুন্নু’র ট্রাক

  • প্রকাশিত : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ৬৯ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২৪ নং সংসদীয় বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শামসুল আলম চুন্নু। তিনি ১২তম সংসদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হয়ে ট্রাক মার্কা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত এই আসনটিতে মোট ভোটার সংখ্যা ২৯৫৫০৬ জন। যেখানে নারী ভোটার সংখ্যা ১৪৯৫৯৮ পুরুষ ভোটার সংখ্যা ১৪৫৯০৫ জন।

 

জনগণের মনোনীত প্রার্থী মো: শামসুল আলম চুন্নু উপজেলা চেয়ারম্যান ছিলেন। উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সুখে দুঃখে মানুষের পাশে ছিলেন এবং সাধারণ মানুষই তাকে সংসদ নির্বাচনে আসার জন্য অনুরোধ করেছে। ৭ই জানুয়ারী নির্বাচনের বিষয় পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা বিক্রম চন্দ্র দাস বলেন,, আমাদের আসনে যতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন তাদের মধ্যে শামসুল আলম চুন্নু জনপ্রিয়তায় সবার উপরে। তার সাথে রয়েছে উপজেলার সকল শ্রেণি পেশার মানুষ এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া। তিনি বাকেরগঞ্জ উপজেলার রাজনীতিতে অভিজ্ঞ একজন মানুষ। সে জানেন কাকে দিয়ে,কোথায় কি কাজ করানো যাবে। সুতরাং তিনি বুঝে শুনেই ট্রাক চালকের আসনে বসেছেন এবং সঠিক রাস্তায় এগিয়ে যাচ্ছেন। আমরা শতভাগ আশাবাদী আমাদের বিজয় নিশ্চিত।

 

এ বিষয় বাকেরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের মো: জিয়াউর রহমান শামীম নামের এক বাসিন্দা বলেন,, নির্বাচনের সময় অনেক নেতা আসেন কিন্তু এরপর আর তাদের খুঁজে পাওয়া যায় না। তবে ট্রাক মার্কা নিয়ে এমপি পদে নির্বাচন করা শামসুল আলম চুন্নু সাধারণ মানুষের সাথে সবসময় থাকেন। তার এই নির্বাচনে সাপোর্ট করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া। সুতরাং সাধারণ মানুষ তাকেই নির্বাচিত করবে। এ বিষয় বাকেরগঞ্জ উপজেলার নজরুল ইসলাম মাহফুজ নামের এক বাসিন্দা বলেন,, বাকেরগঞ্জে অনেক নেতা আসবে আর যাবে কিন্তু আগামী ১০০বছরে একজন শামসুল আলম চুন্নু এবং লোকমান হোসেন ডাকুয়া জন্ম নিবে না। সুতরাং বাকেরগঞ্জ উপজেলাবাসীর উচিত যোগ্য মানুষের কদর করা। কারণ কথায় আছে যোগ্য মানুষ হারালে কাঁদতে হবে আড়ালে। পৌর মেয়র এবং এমপি ২জন ২দিকে থাকলে এলাকার উন্নয়ন হয় না। তাই জনসাধারণের উচিত শামসুল আলম চুন্নু এবং মেয়র লোকমান হোসেন ডাকুয়ার পাশে থাকা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ