1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

স্ত্রী লাপাত্তার অভিযোগ, সন্ধান চান স্বামী!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্ক
ঝালকাঠির নলছিটিতে এক গৃহবধূর বিরুদ্বে স্বামীর গচ্ছিত অর্থ ও স্বর্ণালংকার নিয়ে লাপাত্তার অভিযোগ পাওয়া গেছে। গত ০৩/১২/২৩ তারিখে উপজেলার দপদপিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভুগী মোঃ কামাল খানের ছেলে মোঃ বায়েজীদ খান নলছিটি থানায় অভিযোগ দায়ের করেছেন বলেও জানিয়েছেন।

বায়েজীদ জানান, এক বছর পুর্বে নলছিটির হদুয়া এলাকার মোঃ খোকন হাওলাদারের মেয়ে মোসাঃ খুকু মনির সাথে আমার বিয়ে হয়।

।বিয়ের পর থেকেই আমার স্ত্রী তার ইচ্ছানুযায়ী চলাফেরা করে আসছিল। এনিয়ে তাকে একাধিকবার আমি বোঝালেও কর্ণপাত করতো না। বিষয়টি আমি আমার শ্বশুর মোঃ খোকন হাওলাদার ও শাশুড়ি মোসাঃ রেখা বেগমকে একাধিকবার অবহিত করি। কিন্ত কোন প্রতিকার পাইনি। উল্টো আমার স্ত্রী আরও বেপরোয়া হয়ে পড়ে। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাথে তুচ্ছ বিষয় নিয়ে তর্কে জড়ায় খুকু মনি।

বায়েজীদ আরও জানান, চলতি মাসে ৩ তারিখ সন্ধ্যা আনুমানিক ৬ টার দিকে আমার স্ত্রী খুকু আমার বসত ঘরে ওয়ারড্রোপের ড্রয়ারে থাকা আমার ব্যবসার নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা ও ব্যবহৃত স্বর্ণালংকার সহ জমির কিছু দলিল নিয়ে দোকানে পোশাক বানানোর কথা বলে বাসা থেকে চলে যায়। আমি বাসায় ফিরলে তাকে না পেয়ে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করলেও তাকে না পেয়ে আমার শ্বশুর ও শাশুড়ির সাথে যোগাযোগ করি। কিন্ত তারা আমাকে বিভিন্ন ধরনের কথাবার্তা বলেন।

পরদিন আমার শ্বাশুড়ি আমাকে ফোন করে জানান, খুকুমনি তাকে ফোন দিয়েছিল। ঢাকা যাচ্ছে বলে জানিয়েছে। আমি শাশুড়ির কাছে সেই ফোন নাম্বারটি চাইলে তিনি দিতে অপারগতা প্রকাশ করেন।

বায়েজীদ অভিযোগে আরও বলেন, আমি আমার স্ত্রীকে ফেরত চাই। আমার শাশুড়ি অবশ্যই জানেন সে কোথায় আছেন। এবিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন বায়েজীদ ।

একই সাথে খুকু মনিকে কেউ খুজে পেলে উল্লেখিত (০১৭৮৩-৭৭৭৯০৫) নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানান তিনি। এ বিষয়ে জানতে বায়েজীদের শাশুড়ির মুঠোফোনে একাধিকবার সংযোগের চেষ্টা করা হলেও তা ব্যর্থ হয়।

নলছিটি থানার অফিসার ইনচার্জ মোঃ মুরাদ আলী জানান, তাকে অনলাইনে জিডি করার জন্য পরামর্শ দেয়া হয়েছে। সেটি করা হলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ