1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

বাউফলে আলোচনার কেন্দ্রবিন্দুতে যুবলীগ নেতা সুপ্ত

  • প্রকাশিত : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৭৫ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // পটুয়াখালী ২ (বাউফল) আসনে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগ নেতা রাশেদুল হাসান সুপ্ত। সুপ্ত বাউফল বগা বন্দর এলাকার মৃত আলাউদ্দিন আহমেদের পুত্র। তিনি এলাকায় আলাউদ্দিন মাস্টার হিসেবে পরিচিতি। এছাড়া সুপ্তর পরিবারের সবাই উচ্চ শিক্ষিত।

 

ভদ্র, বিনয়ী ও সদালাপী এ নেতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগ থেকে উচ্চ শিক্ষা অর্জন করে বর্তমানে কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিভাগের অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। এর পূর্বে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বেশ কিছু সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি।

 

সৎ, ত্যাগী এ নেতা হয়ে উঠেছেন বেশ জনপ্রিয়। গত মঙ্গল ও বুধবার সংশ্লিষ্ট আসনে আওয়ামী লীগে উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরন, এলাকার পূজা মন্ডপ পরিদর্শন ও পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেছেন। এভাবেই সুপ্ত বাউফল আসনের জনগনের জন্য হয়ে উঠেছেন নিবেদিত প্রাণ। সু-সংগঠিত একজন রাজনীতিবীদ। মাটি ও মানুষের জনপ্রিয় এক নেতা হয়ে উঠেছেন। আসনের প্রতিটি এলাকায় ঘুরে ঘুরে মানুষের সাথে গড়ে তুলছেন নিবিড় সম্পর্ক। জনগণের প্রত্যাশা সুপ্তই একমাত্র তৃনমূল সমর্থিত প্রার্থী।

 

রাজনৈতিক অঙ্গনেও সুপ্তর রয়েছে উল্লেখযোগ্য ভূমিকা। ১/১১ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তারের বিরুদ্ধে আন্দোলনে অংশগ্রহন করেছেন। করোনাকালে তিনি ব্যক্তিগত ও রাজনৈতিক পর্যায়ে জীবনে ঝুঁকি নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। রাতের আধারে মানুষের বাসায় পৌছে দিয়েছেন খাবার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ