1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

চতুর্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা আব্দুল আজিজের মৃত্যুবার্ষিকী পালিত

  • প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল সকাল ১০টায় বরিশাল বিভাগীয় জেলা শাখার আয়োজনে বরিশাল সরকারী কলেজের মহাত্মা অশ্বিনী কুমার দত্ত অডিটোরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভা , শোক র্যালী ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংগঠনটির বরিশাল জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্বা সন্তান মোঃ এনামুল হক দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ আহসান হাবিবকে প্রধান অতিথী করা হয়। এসময় বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন সরকারী বরিশাল কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ মোশারেফ হোসেন।

তিনি বলেন, সংগঠনে প্রত্যেককে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ অবস্থানে থেকে যৌক্তিক দাবীগুলো উপস্থাপন ও সেনুযায়ী আদায়ে কার্যক্রম চালিয়ে যেতে হবে। স্ব স্ব অবস্থান থেকে প্রত্যেককেই সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। কর্মস্থল যেখানেই হোক সকলেরই সেবার মানসিকতা থাকতে হবে। এসময় তিনি বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজের রুহের মাঘফিরাত কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা শাখার উপদেষ্টা মোঃ জামাল হোসেন সিকদার। এছড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির বরিশাল বিভাগীয় জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্বাস হোসেন, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির লিটু , যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নাঈম, মোঃ সোবহান মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ শাকিল আহমেদ জাকির, অর্থ সম্পাদক মোঃ কামাল হোসেন মোল্লা, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা, বিউটি আক্তার, পারভীন আক্তার, সংগঠনটির উপদেষ্টা মোঃ সরোয়ার হোসেন, মোঃ বেলাল আকন, মোঃ মুজিবর রহমান প্রমুখ। এসময় বক্তারা বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজের ৩৪তম মৃত্যুবার্ষিকীতে সংগঠনের প্রতি তার অক্লান্ত পরিশ্রম, কর্মচারীদের সুবিধা-অসুবিধায় নেয়া নানাবিধ সঠিক পদক্ষেপ ও তার ইতিবাচক সব গুনাবলী উল্লেখ করে তাকে শ্রদ্ধার সাথে স্বরণ করেন। পাশাপাশি তার রুহের মাঘফেরাত কামনা করেন। একইসাথে যৌক্তিক দাবী ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখতে সংগঠনের সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তারা।

এদিকে সভা শেষে একটি শোক র্যালী অনুষ্ঠিত হয় । র্যালীটি কলেজের প্রধান ফটক থেকে শুরু করে সম্মুখ সড়ক প্রদক্ষিণ করে । শেষে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক পাপ্পি ও সাংগঠনিক সম্পাদক মোঃ সাকিল আহমেদ জাকির।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ