1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া এস্টেটের বাংলাদেশীধ্যুষিত বিভিন্ন সিটিতে বিএনপির কমিটি গঠন

  • প্রকাশিত : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৮ 0 সংবাদ টি পড়েছেন

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া এস্টেটের বাংলাদেশীধ্যুষিত বিভিন্ন সিটিতে বিএনপির আংশিক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট, ২০২৩) ভার্জিনিয়ার সুপার ৭’র উপস্থিতিতে একটি জুম মিটিং অনুষ্ঠিত হয়। উক্ত জুম মিটিংয়ে ভার্জিনিয়ার আহবায়ক জহির খান এবং সদস্য সচিব তোফায়েল আহম্মদ’র মাধ্যমে মিটিংয়ে অংশগ্রহণকারীদের মাঝে কিছু দায়িত্ব বণ্ঠন করা হয়।

এতে নেসার আহমেদ (যুগ্ম আহবায়ক) আলেকজান্দ্রিয়া এবং স্প্রিংফিল্ড সিটি কমিটির দায়িত্ব পান। এছাড়াও সুপার ৭’র অন্যতম সদস্য কামরুন কনা উডব্রিজ ও ডামফ্রিজ সিটি কমিটির দায়িত্ব পান এবং অন্যতম সদস্য জাহিদ চৌধুরী মানসাস এবং ট্রায়াঙ্গেল সিটি কমিটির দায়িত্ব পান।

উক্ত সিটিগুলোতে নেতৃবৃন্দ দফায় দফায় কাউন্সিলের মাধ্যমে আহবায়ক কমিটি গঠন করতে সফল হন। কমিটিগুলো নিন্মে দেয়া হল:

আলেকজান্দ্রিয়া সিটির আহবায়ক মোঃ আসলাম এবং সদস্য সচিব মোঃ এরশাদ, মানসাস সিটির আহবায়ক শাহাদাত চৌধুরী এবং সদস্য সচিব জাফরিন চৌধুরী, উডব্রিজ সিটির আহবায়ক মোঃ গনি মিয়া এবং সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন, স্প্রিংফিল্ড সিটির আহবায়ক মোহাম্মদ ইউনূস মিয়া এবং সদস্য সচিব লাভলী আক্তার, ডামফ্রিজ সিটির আহবায়ক মিজানুর রহমান এবং সদস্য সচিব তোফাজ্জেল হোসেন সিকদার, ট্রাইএঙ্গেল সিটির আহবায়ক মীর কাশফাদ দোজা এবং সদস্য সচিব ফারজানা ফয়জুন্নেসা নির্বাচিত হন।

ভার্জিনিয়া বিএনপি নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। তারা ফ্যাসিবাদী এই আন্দোলনে সবাই ঐক্যবদ্ধ হয়ে সামনের দিকে ভার্জিনিয়া স্টেটকে এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ