1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

মাদক নির্মূলে তৎপর স্টীমারঘাট পুলিশ ফাঁড়ি, ইয়াবাসহ গ্রেফতার ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক

বরিশালে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল নগরীর ১০ নং ওয়ার্ডস্থ ভাটারখাল মোড়ের ডিসি ঘাটের প্রবেশমুখ থেকে তাকে আটক করা হয়। একই সময়ে সাথে থাকা ৪০ পিস ইয়াবা উদ্বারপুর্বক জব্দ করে পুলিশ।

আটককৃত যুবক বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ভান্ডারিকাঠি গ্রামের বাসিন্দা আইয়ুব আলী হাওলাদারের ছেলে মো: মিলন হাওলাদার।

পুলিশ সুত্রে জানা গেছে , বাকেরগঞ্জের ভান্ডারীকাঠি গ্রামের বাসিন্দা মিলন হাওলাদার পেশায় একজন মাদক ব্যবসায়ী। তিনি প্রায়শই বরিশালে মাদক সংগ্রহের উদ্দেশে আসেন। দীর্ঘদিন ধরে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক আনা-নেওয়া করছিলেন। অনুরুপভাবে সোমবার বিকেলে মিলন বরিশালে এসেছিলেন, মাদক সংগ্রহ করতে। অবশ্য তিনি মাদক সংগ্রহ শেষে ফিরেও যাচ্ছিলেন, কিন্তু স্টীমারঘাট ফাঁড়ি পুলিশের কৌশলের কাছে ধরাশায়ী হন। রাতে ৪০ পিস ইয়াবা নিয়ে ফেরারপথে নগরীর বান্দরোডস্থ ভাটারখাল এলাকায় তাকে পাকড়াও করেন সংশ্লিষ্ট ফাঁড়ি পুলিশের ইনচার্জ শহিদুল ইসলাম। ফাঁড়ি পুলিশের ইনচার্জের সাথে এই সফল অভিযানে অংশ নেন এএসআই মাহবুবুর রহমান, সমমর্যদার কর্মকর্তা আকিব উল্লাহ, এটিএসআই জাকির হোসেন এবং জাঈদুর রহমান।

ইনচার্জ শহিদুল ইসলাম জানান, পুলিশ কমিশনার স্যারের নির্দেশে বরিশাল নগরীতে মাদকের বিরুদ্ধে যে চিরুনি অভিযান চলছে, তাতে স্টীমারঘাট ফাঁড়ি পুলিশও ভূমিকা রাখছে। শীর্ষপুলিশ কর্মকর্তার নির্দেশনার আলোকে প্রতিদিন আওতাধীন এলাকাসমূহে অভিযান পরিচালিত হচ্ছে, এতে মাদক উদ্ধারের পাশাপাশি অনেকে গ্রেপ্তারও হচ্ছেন।

এসআই শহিদুল ইসলাম জানান, তাঁর ফাঁড়ি আওতাভুক্ত রসুলপুর, ভাটারখাল এবং শহীদ আব্দুর রাজ্জাক স্মৃতি (কেডিসি) নামক এই তিনটি কলোনীতে (বস্তি) বিশেষ নজর দেওয়া হয়েছে।

এদিকে অভিযুক্ত মিলনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা ও তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এসআই শহিদুল ইসলাম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ