1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত

মুলাদীতে আ’লীগ নেতাদের ওপর হামলার অভিযোগ

  • প্রকাশিত : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৩৭ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্ক: মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামে বি এন পির নেতাদের হামলায় আওয়ামী যুবলীগের নেতা ফয়সাল সিকদার ২নং নাজিরপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ও আরিফ বেপারী ৩নং সাহেবের চর যুবলীগ ওয়ার্ড সভাপতি কে এলোপাথা কুপিয়ে ও পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টায় ৫নং ওয়ার্ড প্রগতি মাধ্যমিক বিদ্যালয় এর সামনে মেইন রোডে এ হামলার ঘটনা ঘটে। আহতদের নাম মো: ফয়সাল শিকদার পিতা মৃত শাহ আলম সিকদার ও আরিফ বেপারী পিতা মৃত আলাউদ্দিন বেপারীর ছেলে।

আহত ফয়সাল ও আরিফ কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত ফয়সাল জানান, উপজেলায় দলীয় কার্যকলাপ শেষ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে তাদের পথ রোধ করে ২ নং ওয়ার্ড সেক্রেটারি বি এন পির নেতা নুরে আলম পিন্টুর ও কামরুল শিকদারের নেতৃত্বে নাঈম শিকদার, ইমন শিকদার, নিপু শিকদার, তুহিন সরদার, হাফেজ খান, আবির খান, আহাদ মৃধা, ইউসুফ মল্লিক, সুজন বেপারী সহ ৪-৫ জন মিলে হত্যার উদ্দেশ্য চাপাতি, রানদা, হকিস্টিক, জিয়াই পাইপ, রড ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।

তার ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করে।

সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ