1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

জাতীয় দলে ডাক পেলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের দীপক

  • প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৬৮ 0 সংবাদ টি পড়েছেন

আফগানিস্তানের বিপক্ষে আগামী মাসে দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলেবে বাংলাদেশ। আজ দুটি ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন জাতীয় দলের কোচ হাভিয়ের কাবরেরা।

দলে নতুন মুখ শেখ রাসেল ক্রীড়া চক্রের দীপক রায়। এছাড়াও আরেক নতুন মুখ আজমপুর এফসির সারওয়ার জামান।

 

৩২ জনের প্রাথমিক এই স্কোয়াডে সাফের দলে থাকা ফুটবলারদের সঙ্গে আরও ৯ জনকে ডাকা হয়েছে। ঘোষিত দলে নতুন মুখদের মধ্যে অন্যতম দীপক রায়। ২০২১ সাল থেকে শেখ রাসেলের সঙ্গে আছেন দীপক। জাতীয় দলে সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত এই ফুটবলার। ক্লাবে নিজের পারফরম্যান্স দিয়ে সকলের নজর কেড়েছেন তিনি। সদ্য শেষ হওয়া প্রিমিয়ার লিগে পাঁচে থেকে আসর শেষ করেছে শেখ রাসেল।

আগামীকাল (রোববার) থেকে জাতীয় দলের ক্যাম্প শুরু হবে। এএফসি কাপে খেলে যোগ দেবেন আবাহনীর ফুটবলাররা। জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বর্তমানে আর্জেন্টিনায় রয়েছেন। তার সম্পর্কে কোচ কাবরেরা বলেন, ‘আশা করি শেষ সপ্তাহে তাকে পাওয়া যেতে পারে। ’

৩২ সদস্যের বাংলাদেশ স্কোয়াড : 

গোলরক্ষক : আনিসুর রহমান জিকো, শহিদুল ইসলাম, মিতুল মারমা ও পাপু হোসেন।

ডিফেন্ডার : বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, তারেক কাজী, রিমন হোসেন, সাদ উদ্দীন, রহমত মিয়া, আলমগীর মোল্লা, মুরাদ হাসান, মেহেদী হাসান, ইসা ফয়সাল ও মোহাম্মদ আতিকুজ্জামান।

মিডফিল্ডার : সোহেল রানা, শেখ মোরসালিন, মো. হৃদয়, সোহেল রানা, আবু সাঈদ, মজিবুর রহান জনি, রবিউল হাসান ও জামাল ভূঁইয়া।

ফরোয়ার্ড : রাকিব হোসাইন, মতিন মিয়া, সুমন রেজা, ফয়সাল আহমেদ ফাহিম, দীপক রায়, আমিনুর রহমান সজিব, সারওয়ার জামান নিপু, জাফর ইকবাল ও মোহাম্মদ ইবরাহিম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ