1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

পাকিস্তানে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ১৫

  • প্রকাশিত : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ২৯ 0 সংবাদ টি পড়েছেন
আন্তর্জাতিক ডেস্ক // পাকিস্তানের নবাবশাহ এলাকায় একটি ট্রেন লাইনচ্যুত হয়ে অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ৪০ জন। পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডনের এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, আজ রোববার হাজরা এক্সপ্রেস নামে ওই ট্রেন নবাবশাহের সারহারি রেলওয়ে স্টেশনের কাছাকাছি গিয়ে লাইনচ্যুত হয়ে পড়ে। ট্রেনটি করাচি থেকে রাওয়ালপিন্ডির দিকে যাচ্ছিল।

ইতোমধ্যে সেখানে পৌঁছেছে উদ্ধারকর্মীরা। টেলিভিশনে সম্প্রচারিত ফুটেজে দেখা গেছে, ট্রেনের কাছে শত শত মানুষ জড়ো হয়ে আছেন।

দেশটির কেন্দ্রীয় রেল ও অ্যাভিয়েশন মন্ত্রী সাদ রফিক বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখছে সরকার। এখন পর্যন্ত ১৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত যাচ্ছে। তিনি বলেন, ট্রেনটি খুব বেশি গতিতে চলছিল না। কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন। সুক্কুর ও নবাবশাহের হাসপাতালগুলোতে জরুরি অবস্থা জারি করা হয়েছে।

 

পাকিস্তান রেলওয়ে সুক্কুর ডিভিশনাল কমার্শিয়াল অফিসার মোহসিন সিয়াল বলেন, কতগুলো বগি লাইনচ্যুত হয়েছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তিনি বলেন, আমি ঘটনাস্থলে যাচ্ছি। কেউ বলছেন পাঁচটি বগি, কেউ বলছেন আটটি। আবার কেউ কেউ ১০টি বগির লাইনচ্যুত হওয়ার কথাও বলছেন।

শহিদ বেনজিরাবাদ পুলিশের উপ মহাপরিদর্শক মোহাম্মদ ইউনিস চানদিও এই ঘটনাকে `বড় দুর্ঘটনাকে‘ বলে আখ্যা দিয়েছেন। তবে হতাহতের কোনও সংখ্যা জানাননি তিনি। তিনি বলেন, উদ্ধার কার্যক্রমে উদ্ধারকর্মীরা যোগ দিয়েছেন। তিনি ও তার দল ঘটনাস্থলে যাচ্ছেন।

সিন্ধ এর মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ মৃতদের পরিবারের প্রতি শোক জানিয়েছেন। এক বিবৃতিতে তিনি নবাবশাহ ডেপুটি কমিশনারকে আহতদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ