1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরির নির্দেশ দিয়েছেন :পানি সম্পদ প্রতিমন্ত্রী

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৩৫ 0 সংবাদ টি পড়েছেন

বরিশাল আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এম,পি ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে বরিশালে এসেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল।
তিনি বরিশাল এসে পৌছালে দুপুরে সার্কিট হাউসে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।
২২ জুলাই শনিবার বিকেল ৪ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ শহিদ আঃ রব সেরনিয়াবাত স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এম,পি ও বরিশাল ৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল অবঃ জাহিদ ফারুক শামীম এমপি ।
প্রতিমন্ত্রী দ্বয় যৌথভাবে শনিবার বিকেল ৪ টায় আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। এসময় তাদের সাথে ছিলেন বরিশালের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেনসহ বিভাগ ও জেলা ক্রিড়া সংগঠকদের অনেকেই।
ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্টেডিয়ামের সেমিনার কক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ধান নদী খাল, এই তিনে বরিশাল, সেই বরিশালে পুকুর নেই যদি কেউ বলেন, সেটা হবে বড় লজ্জার।
বরিশালের সব পুকুর সংস্কার ও সাধারণ মানুষের ব্যবহারের উপযোগী করে তোলার নির্দেশ দিয়ে প্রতিমন্ত্রী আরো বলেন, বরিশালে খুব শীঘ্রই দুটি মিনি স্টেডিয়ামের কাজ শুরু হবে। শেখ রাসেল মিনি স্টেডিয়াম। একটি এখানে এই সদর উপজেলায়, অন্যটি বাবুগঞ্জে।স্টেডিয়ামের বিদ্যুৎ বিল বকেয়া থাকা নিয়ে ক্রিড়া প্রতিমন্ত্রী বলেন, আমি অর্থ মন্ত্রণালয়ের কাছে বরিশাল আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের বিদ্যুৎ বিল পরিশোধ বিষয়ে অনুরোধ জানাবো। তবে আগামীতে আপনাদের নিজেদের এই বিল পরিশোধ করতে হবে। এতো টাকা বকেয়াতো একদিন বা বছরে হয়নি। ১৫ থেকে ২০ বছর ধরে একটু একটু করে এই বকেয়া তৈরি হয়েছে। বিদ্যুৎ বিল নিয়মিত পরিশোধ করলে আজ এই পরিস্থিতি হতোনা।
এসময় পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, ১৯৬৬ সালে এই স্টেডিয়াম তৈরি হয়েছে। ২০২২ সালে এটি সংস্কারের কিছু কাজ করা হয়েছে।
তিনি জেলা ক্রিড়া সংগঠকদের উদ্দেশ্য করে বলেন, ছোটো খাটো কিছু সমস্যা আপনারা আমাকে বললে আমিই তা সমাধানের চেষ্টা করতে পারি। সেজন্য ক্রিড়া মন্ত্রণালয়ের জন্য অপেক্ষার প্রয়োজন হবে না। কারণ আমি মনে করি পরিচ্ছন্ন সমাজ ব্যবস্থার জন্য খেলাধূলা খুবই জরুরী। খেলাধুলা করলে শরীর মন ভালো থাকে। কর্মক্ষমতা বৃদ্ধি পায়। খেলাধুলা সমাজ থেকে অন্যায় প্রবণতা দূর করে দেয়। কোমলমতি ছেলেমেয়েদের জন্য তাই খেলাধুলা খুবই জরুরী। এ উপলব্ধি থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরির নির্দেশ দিয়েছেন। ইতিমধ্যেই সারাদেশে ৪৩২টি মিনি স্টেডিয়াম তৈরির কাজ চলমান রয়েছে।
এসময় জাহিদ ফারুক আরো বলেন, বরিশালের সুইমিং পুলটি রক্ষণাবেক্ষণ খুবই জরুরী। এটি সংস্কারের পর রক্ষণাবেক্ষণে যত্নশীল হতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃহোসেন চৌধুরী,বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস,আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল বিভাগীয় ফুটবল ফেডারেশনের সভাপতি আসাদুজ্জামান খসরু, ক্রিড়া সংগঠক মনজুর ফেরদৌস, মাহবুব মোর্শেদ শামীমসহ আরো অনেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ