1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর

পটুয়াখালীতে স্থাপিত সিসি ক্যামেরা প্রকল্পের কার্যক্রম উদ্বোধন

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৩৭ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // পটুয়াখালীতে অপরাধ নিয়ন্ত্রণ ও আওতাধীন সকল থানায় কর্মকর্তা ও পুলিশ সদস্যদের কাজে নজরদারি করার লক্ষ্যে স্থাপিত সিসি ক্যামেরা প্রকল্পের কার্যক্রম উদ্বোধন করেছে জেলা পুলিশ।

শনিবার (২২ জুলাই) রাত ৮টায় পুলিশ সুপারের কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. আখতারুজ্জামান। এ সময় পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, জেলা টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি কাজল বরণ দাসসহ পুলিশ কর্মকর্তাগণ ও বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বলেন, ‘জেলায় অপরাধ কমানোসহ দ্রুত ব্যবস্থাগ্রহণ এবং পুলিশ সদস্যদের কাজে নজরদারির মাধ্যমে পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে সকল থানা কমপ্লেক্স ও জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। একটি কন্ট্রোল রুমের মাধ্যমে এবং পুলিশ সুপারের কক্ষ থেকে এসব ক্যামেরা মনিটরিং করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ