1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

স্ত্রীর সঙ্গে পরকীয়া, বন্ধুর গলা কেটে রক্ত পান

  • প্রকাশিত : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৮৩ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক আছে- এমন সন্দেহে বন্ধুর গলা কেটেছেন এক ব্যক্তি। এরপর তার রক্ত পান করেছেন। এমন অভিযোগে ভারতের কর্ণাটকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। দেশটির কর্মকর্তারা আজ সোমবার এ তথ্য জানিয়েছেন। খবর এনডিটিভির।

তবে ভাগ্যক্রমে ভুক্তভোগী ব্যক্তি বেঁচে গেছেন। বর্তমানে তিনি হাসপাতালে আছেন। প্রতিবেদনে বলা হয়েছে, লোহমর্ষক এ ঘটনা কর্ণাটকের চিক্কাবাল্লাপুরে ঘটেছে। প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি এ ঘটনা তার মোবাইলে রেকর্ড করেছেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম বিজয়। তিনি সন্দেহ করতেন তার স্ত্রীর সঙ্গে মহেশের অবৈধ সম্পর্ক আছে। একদিন তিনি মহেশকে তার সঙ্গে দেখা করতে বলেন। এরপর দুজনের তর্ক বেধে যায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে বিজয় মহেশের গলা কাটেন। প্রত্যক্ষদর্শীর ধারণ করা মোবাইল ভিডিওতে দেখা যায়, বিজয় মহেশকে মাটিকে চেপে ধরে আছেন এবং তার রক্ত পান করছেন।

এসময় মহেশকে মারধরও করেন বিজয়। এমন ঘটনার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এরপরেই গ্রেপ্তার করা হয়েছে বিজয়কে। তার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, বর্তমানে চিকিৎসাধীন আছেন মহেশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ