1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী

জমি সংক্রান্ত বিরোধ, বরিশালে প্রতিপক্ষের হামলায় আহত ২

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৫১ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্কঃ বরিশালের কাজিরহাট থানাধীন ৬ নং বিদ্যানন্দপুর ইউনিয়নে জমি জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আলমতাজ (৪০) বেগম ও তার ভাই মিজানুর রহমান (৫০) কে মারধর করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে ।

গত মঙ্গলবার (২ মে) সকাল ১১ টা তাদের উপরে দফায় দফায় হামলা করা হয় । আহতরা হলো ওই ইউনিয়নের মাধবরায় গ্রামের বাসিন্দা মোকলেস সরদার এর কন্যা ও পুত্র।

আহত আলমতাজ বেগম বর্তমানে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ও মিজানুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমবক্সে ভর্তি করা হয়।

আহত ও এজাহার সূত্রে জানা যায়, আহত মিজানুর রহমান তার পুরাতন ঘর ভেঙে নতুন ঘর নির্মাণ করতে চাইলে এ সময় তার প্রতিবেশী হুমায়ুন কবির টেনু মোল্লা গংরা তার ভোগ দখলকৃত জমি ০.১৪২৬ একর জমি থেকে ০.০১০০ একর জমি জোরপূর্বভাবে দখল করে ইট দিয়ে ঘর নির্মাণের চেষ্টা করে। এ নিয়ে বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা চলমান। যাহার এম.পি মামলা নং ৭০/২০২২ ।

ঘটনার দিন প্রতিপক্ষরা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ওই জমিতে জোরপূর্বক ভাবে ঘর নির্মাণ করার চেষ্টা করে। এ সময় তাদেরকে বাধা প্রদান করলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে যায়। পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নাঈম মোল্লা , হুমায়ুন কবির ওরফে টেনু মোল্লা ,ইউসুফ ,শওকত ,শিল্পী ,তানজিলা ,মিনু সহ অজ্ঞাত ৭-৮ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আহতদের উপরে হামলা করে। সন্ত্রাসী নাঈম মোল্লা হাতুড়ি দিয়ে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে আলমতাজের দুটি দাঁত ভেঙে ফেলে ও কিল ঘুসি মারতে থাকে এবং শীলতাহানীর চেষ্টা চালায়‌। এ সময় তার চিৎকার শুনে ভাই মিজানুর রহমান ছুটে আসলে তাকেও পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে আলমতাজ বেগমের অবস্থা অবনত হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা শেবাচিমে প্রেরণ করে। বর্তমানে আহত আলমতাজ বেগম এ হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ড এ মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছে। আহতের স্বজন রেবু বেগম জানান, টেনু মোল্লা এলাকার চিহ্নিত ভূমিদস্যু ও সন্ত্রাস । এ সন্ত্রাসী বাহিনীর ভয়ে আমি ও আমার পরিবার প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছি। এ নিয়ে কাজিরহাট থানার মামলা দায়ের করা হয়েছে । মামলা নং-২,জিআর ৩৫/২০২৩ ।

এ বিষয়ে কাজিরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ জুবাইর হোসেন জানান, এ বিষয়ে থানায় মামলা হয়েছে । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ