1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

জাফরুল্লাহ চৌধুরীর মরদেহে শ্রদ্ধা নিবেদন বিএনপির

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৪৪ 0 সংবাদ টি পড়েছেন
নিজস্ব প্রতিবেদক // গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। বৃহস্পতিবার ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে তার মরদেহে শ্রদ্ধা জানায় বিএনপির প্রতিনিধি দল। শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক বই‌তে স্বাক্ষর করেন।

এসময় মির্জা ফখরুল বলেন, মরহুম জাফরুল্লাহ চৌধুরী সব কিছুতেই বাংলাদেশের স্বাস্থ্য খাতকে ও সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য স্বপ্ন ছিল। একজন অসাধারণ দেশপ্রেমিক ,সাহসী, সৎ এবং নির্ভীক মানুষ ছিলেন তিনি। কোন অন্যায়ের প্রতিবাদে পিছপা হননি। সত্যিকার অর্থে রাষ্ট্রকে একটি মানব কল্যাণ রাষ্ট্রে ও মানব কল্যাণ সমাজ নির্মাণে তিনি সারাটি জীবন উৎসর্গ করে দিয়েছেন। আমরা জাতীয়তাবাদী দল বিএনপি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাকে শ্রদ্ধা জানাতে এসেছিলাম। তার চলে যাওয়া আমাদের যে অপূর্ণ ক্ষতি, তা কখনো পূরণ হবার নয়। আমরা তাকে স্যালুট জানাচ্ছি, অভিবাদন জানাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

কেন্দ্রীয় শহীদ মিনারে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির প্রতিনিধি দল ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড মঈন খান, ভাইস চেয়ারম্যান মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ, ডা এজেডএম জাহিদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, চেয়ারপার্সন উপদেষ্টা কাউন্সিল সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাক্তার আব্দুল কদ্দুস, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মুক্তিযোদ্ধা দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইশতিয়াক আজিজ উলফাত, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপি নেতা ইশরাক হোসেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ