1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা

জুয়া খেলে ১০ লাখ ইউরো হারিয়েছেন নেইমার!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৭৩ 0 সংবাদ টি পড়েছেন
স্পোর্টস ডেস্ক // পিএসজি তারকা নেইমার পায়ের গোড়ালির ইনজুরিতে ভুগছেন। এ কারণে মৌসুমের জন্য বাদ পড়েছেন এবং নিজেকে ব্যস্ত রাখতে অনলাইনে সময় কাটাচ্ছেন। তাকে ম্যাকডোনাল্ডসে দেখা গেছে। এমনকি জুজু প্রতিযোগিতায় খেলতে এবং আরও অনেক কিছুতে দেখা গেছে।

মঙ্গলবার রাতে, নেইমার একটি অনলাইন ক্যাসিনোতে জুয়া খেলার সময় ১০ লাখ ইউরো হারিয়েছেন! তবে পিএসজি তারকা এই হারে একটুও বিচলিত হননি, বরং এর পরিবর্তে হাস্যকর প্রতিক্রিয়া দেখিয়েছেন এবং দুঃখের কান্না নকল করেছেন।

 

এর আগে গত সোমবার নেইমারের টুইটার অ্যাকাউন্টও নাকি হ্যাকিংয়ের শিকার হয়েছিল। তার স্বদেশি সংবাদমাধ্যম ‘গ্লোবো’ই এই খবর দিয়েছে।

 

অনেকে হয়তো জানেন না, নেইমার পোকার খেলতে পছন্দ করেন। অনলাইনে পোকার খেলার সময় ফেসবুকে লাইভে এসেছিলেন তিনি। খেলা শুরুর প্রায় ঘণ্টাখানেক পরই ১০ লাখ ইউরো হারান তিনি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১১৫ কোটি ৭৬ লাখ টাকা। সেই হারের কথা নিজেই জানিয়েছেন নেইমার।

তবে ‘গ্লোবো’ জানিয়েছে, নেইমার সত্যিই জুয়া খেলে ১০ লাখ ইউরো হারেননি। এটা ছিল অনলাইন বেটিং প্রতিষ্ঠানের প্রচারণার অংশ। নেইমারের প্রতিনিধি ‘গ্লোবো’কে জানিয়েছেন, এ সব লাইভে প্রচারণার কৌশল মাত্র। নেইমার সেখানে অর্থলগ্নি করেননি।

গ্লোবো জানিয়েছে, প্রচারণার এ কৌশলের কারণ হলো, অনলাইনে জুয়া খেলায় বিখ্যাত ব্যক্তিরাও যে হারতে পারেন, সাধারণ মানুষকে তা বোঝানো।

 

নেইমার অনলাইন গেমিং অপারেটর ব্লেজের দূত হিসেবে স্ট্রিমার হিসেবে কাজ করছেন। তবে জুয়ার সাথে তার প্রেমের সম্পর্ক ইতিমধ্যেই সুপ্রতিষ্ঠিত। তিনি দীর্ঘদিন ধরে জুজু এর ভক্ত ছিলেন এবং বেশ কয়েকটি বড় টুর্নামেন্ট এবং ইভেন্টেও অংশগ্রহণ করেছেন।

সেলিব্রিটিদের মতোই, একটি অপ্রমাণিত তত্ত্ব রয়েছে যে এই জুয়া সেশনগুলি কেবল একটি চক্রান্ত। গেমিং অপারেটররা তাদের মিডিয়া ব্যক্তিত্বদের তহবিল বা ক্রেডিট প্রদান করতে পারে যাতে তারা প্রকৃত অর্থ দিয়ে খেলছে। যদিও অনেকে দাবি করেন যে এটি নেইমারের সর্বশেষ জুয়ার সেশনের ক্ষেত্রে, তার প্রতিক্রিয়া বাস্তব বলে মনে হচ্ছে। সূত্র:
টকস্পোর্ট, স্পোর্টসকিডা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ