1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

শ্রাবন্তীর মনে ফের ‘বসন্ত’, এবার টলি পরিচালক

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৫৮ 0 সংবাদ টি পড়েছেন
বিনোদন ডেস্ক // শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বিতর্ক যেন ঘিরে থাকে তাকে। তার ব্যক্তিগত জীবন প্রায়ই সময় খবরের শিরোনাম। ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন, বসন্তকালে নাকি শ্রাবন্তীর মনে আবারও ‘বসন্ত এসে গিয়েছে’।

রোশন সিংয়ের সঙ্গে সাংসারিক জীবনে তিক্ততার পর একই আবাসনের বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার সম্পর্কের কথা সামনে এসেছিল। শ্রাবন্তী না মানলেও, এ যেন ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট।

তবে কিছু মাস আগেই সেই সম্পর্কও চুকেছে, যদিও বন্ধুত্ব রয়েছে। আর এর পরেই নাকি কাছাকাছি এসেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সেই পরিচালক ও শ্রাবন্তী, এমনটাই বলছে ইন্ডাস্ট্রির ফিসফাস। একসঙ্গে কফিশপে যাওয়া, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দু’জনের একসঙ্গে যাওয়া, ছবি তোলার বহর দেখে গসিপ কিছুতেই কমছে না। সেই গসিপেই আবার আগুন যোগ করেছে আরও এক খবর। পরিচালকের পরবর্তী প্যান ইন্ডিয়া ছবিতে শ্রাবন্তীই নায়িকা। আর সে কারণেই চলছে আরও আলোচনা।

শ্রাবন্তী ব্যক্তিগত জীবন নিয়ে চুপ থাকেন, তাই এ ক্ষেত্রেও তিনি ‘স্পিক্টি নট’। অন্যদিকে পরিচালকের ঘনিষ্ঠ সূত্র টিভিনাইন বাংলাকে জানিয়েছেন, এ নাকি নেহাতই গুঞ্জন। কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ ব্যতীত কিছু নয়। যদিও নিন্দুকেরা চুপিচুপি বলছেন, ‘সেদিন চৈত্রমাস, তোমার চোখেই…’।

প্রসঙ্গত, দু’দিন আগেই শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলায় নিয়েছে নতুন মোড়। ভারতীয় দন্ডবিধির ১২৫ ধারায় রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী, তাতে আপাতত স্থগিতাদেশ ছিল আদালত। এ দিন অর্থাৎ মঙ্গলবার আদালত তরফে এমনটাই জানানো হয়েছে। তবে মিথ্যা সাক্ষ্য দেয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ মামলা করেছিলেন রোশন, তা এখনও চলবে বলেই জানিয়েছে আদালত।

রোশনের আইনজীবী টিভিনাইন বাংলাকে বলেন, ‘আদালত জানিয়েছে, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।’

আদালতের সিদ্ধান্তে খুশি রোশন সিং। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কোনো মন্তব্য পাওয়া যায়নি এ বিষয়ে।

অন্যদিকে কিছুদিন আগেই ছেলেকে নিয়ে সমস্যায় জড়িয়ে ছিলেন শ্রাবন্তী। তারই আবাসনের এক আবাসিকের সঙ্গে বচসায় জড়িয়ে যান ছেলে অভিমন্যু। জল গড়ায় থানা পর্যন্ত। যদিও কোনও এফআইআর দায়ের না হয়নি। দুই পক্ষই কথা বলে নিজেদের মধ্যে তা মিটিয়ে নেন। আপাতত তিনি কাজ নিয়ে ব্যস্ত। এরই মধ্যে এই গুঞ্জন, এ তো অভিনেত্রী জীবনের অঙ্গ মাত্র।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ