1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

পিএসজিতেই ক্যারিয়ারের ইতি টানতে চান নেইমার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৫৮ 0 সংবাদ টি পড়েছেন

লিওনেল মেসি ও নেইমার, কাউকেই আর ক্লাবে রাখতে চায় না পিএসজি। বেশ কিছু দিন থেকেই এমন সংবাদে সয়লাব ফরাসি গণমাধ্যমে। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে এবারও তারা বাদ পড়লে গুঞ্জনে যেন আরও ঘি ঢালা হয়। এরমধ্যেই ক্রীড়াভিত্তিক শীর্ষ সংবাদমাধ্যম দ্য অ্যাথলেটিক জানিয়েছে, পিএসজিতে খেলেই ক্যারিয়ারের ইতি টানতে চান নেইমার।

পিএসজিতে যোগ দেয়ার এক মৌসুম শেষ না হতেই নেইমারের বার্সেলোনায় ফিরে যাওয়ার গুঞ্জন প্রায়শই উঠেছে। এছাড়া অন্যান্য ক্লাবের সঙ্গেও তার নাম উঠেছে অনেকবার। কিন্তু এখনও পিএসজিতেই রয়েছেন এ ব্রাজিলিয়ান। এবং এই ক্লাবেই থাকবে বলে ধারণা করা হচ্ছে। প্রতিবেদন অনুযায়ী, ৩১ বছর বয়সী এ ফরোয়ার্ড তার ক্যারিয়ার শেষ করতে চান প্যারিসেই।

২০২৬ সালের বিশ্বকাপ কানাডা, মেক্সিকো এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হওয়ার সময় ৩৪ বছর বয়সী হবেন নেইমার। এবং পরের বছরের জুনে পার্ক দে প্রিন্সেসে বিদ্যমান চুক্তির মেয়াদ শেষ হলে ৩৫ বছর বয়সী হবেন তিনি। তখন অবসর নেবেন নাকি প্যারিসে তার অবস্থান দীর্ঘায়িত করবেন তা জানা যাবে পরে। তবে বর্তমান পরিস্থিতি অনুযায়ী অন্য কোনো দলে যাওয়ার পরিকল্পনা করছেন না তিনি।

দলের অপর দুই শীর্ষ তারকা কিলিয়ান এমবাপে ও মেসি। যার মধ্যে এমবাপে তার চুক্তির শেষ বছরের কাছাকাছি চলে এসেছেন। আর মেসির চুক্তি এই গ্রীষ্মে শেষ হতে যাচ্ছে। তারপরও যতো জল্পনা-কল্পনা সেই নেইমারকে ঘিরে। গোড়ালির অস্ত্রোপচারের পর এই মৌসুমের বাকিটা মাঠের বাইরে থাকতে হবে তাকে।

২০১৭ সালে বার্সেলোনা থেকে বিশ্ব-রেকর্ড ২০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে যোগ দেন নেইমার। লিগ ওয়ানে দলকে চ্যাম্পিয়ন করার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের ফাইনালে (২০২০ সালে) পৌঁছাতে সাহায্য করেছেন তিনি। এরমধ্যেই এই ক্লাবে ১৩টি ঘরোয়া ট্রফি জিতেছেন এ ব্রাজিলিয়ান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ