1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

গুজব ছড়িয়ে সড়ক অবরোধ-গাড়িতে আগুন, আটক ১৯

  • প্রকাশিত : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৪৮ 0 সংবাদ টি পড়েছেন
পঞ্চগড় প্রতিনিধি // পঞ্চগড়ে দুজনকে গলাকেটে হত্যার গুজব ছড়িয়ে সড়ক অবরোধ ও একটি মাইক্রোবাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের ট্রাকস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১৯ জনকে আটক করেছে।

এদিকে শনিবার দিবাগত রাত ১টার পর থেকে পঞ্চগড় শহরে ইন্টারনেট সংযোগ বন্ধ হয়ে যায়। রোববার সকাল সাড়ে ১০টা পর্যন্ত শহরের ইন্টারনেট সংযোগ স্বাভাবিক হয়নি।

শনিবার রাত ৮টার দিকে কয়েকজন যুবক মোটরসাইকেল নিয়ে শহরের মোড়ে মোড়ে গিয়ে গুজব রটায় যে, আহমেদনগরে আহমেদিয়া সম্প্রদায়ের লোকজন দুজনকে হত্যা করেছে।

এই গুজব রটানোর আধা ঘণ্টার মধ্যে কয়েকশ উচ্ছৃঙ্খল যুবক সড়কের খাবারের হোটেলগুলো থেকে জ্বালানি কাঠ ও লাঠিসোটা নিয়ে অবস্থান নেন। তারা শহরের ধাক্কামারা এলাকায় জড়ো হয়ে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করেন। পুলিশ তাদেরকে সরিয়ে দিলে তারা আধা কিলোমিটার দূরে মহাসড়কের ট্রাক টার্মিনালের সামনে গিয়ে অবরোধ করেন। সেখানে আরও কয়েকশ বিক্ষুব্ধ মানুষ জড়ো হন। এক পর্যায়ে তারা একটি গাড়িতে অগ্নিসংযোগ করেন।

এর মধ্যেই ২০-২৫ জন যুবকের একটি দল পঞ্চগড়ের শহরের কদমতলা এলাকায় একটি জুতার দোকানে ঢুকে লুটপাট চালায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১৯ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পঞ্চগড় সদর থানার ডিউটি অফিসার এএসআই তরুণ। গুজব ছড়িয়ে পঞ্চগড়ে অরাজকতা তৈরির চেষ্টা চলছে বলে রাতে শহরে মাইকিং করছে প্রশাসন। জনসাধারণকে নিজ নিজ ঘরে অবস্থান করার জন্য আহ্বান জানানো হচ্ছে।

পঞ্চগড়ের আহম্মদ নগরে আহমদিয়া সম্প্রদায়ের ৩ দিনব্যাপী সালানা জলসা বন্ধের দাবিতে শুক্রবার বিক্ষোভ মিছিল করে ইসলামী আন্দোলনসহ ধর্মভিত্তিক কয়েকটি সংগঠনের নেতাকর্মীরা। এ সময় মিছিলে বাধা দেয়ায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়। এই ঘটনাকে কেন্দ্র করে দুজন নিহত হয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ