1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা

কৃষকলীগ নেতাসহ ৮ জনের যাবজ্জীবন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭১ 0 সংবাদ টি পড়েছেন
গাংনী (মেহেরপুর) প্রতিনিধি // মেহেরপুরের গাংনী উপজেলার ধলা গ্রামের এনামুল হক নইলু হত্যা মামলায় উপজেলার কৃষকলীগের সভাপতি আতিয়ার রহমানসহ ৮ জনের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

আজ মঙ্গলবার দুপুরে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শহীদ উল্লাহ এই রায় ঘোষণা করেন।

কারাদণ্ড পাওয়া আসামিরা হলেন ছামিদুল ইসলাম, শাহার আলী, টিপু সুলতান, আব্দুল খালেক, আক্তারুজ্জামান আক্তার, আব্দুল মান্নান ও জিল্লুর রহমান।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটার পল্লব ভট্টাচার্য জানান, ২০১৭ সালের ৩০ জুলাই গাংনী উপজেলার ধলা গ্রামে এনামুল হক নইলু নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় নিহতের ভাই ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আজমাইল হোসেন টুটুল বাদি হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিচারক ঘটনার তদন্ত এবং সাক্ষীর জবানবন্দি শেষে অভিযোগ প্রমানিত হওয়ায় আসামিদের বিরদ্ধে এই রায় ঘোষণা করেন।

মামলায় রাষ্ট্রপক্ষে জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌশুলি আইনজীবী পল্লব ভট্টাচার্য ও আসামীপক্ষের আইনজীবী একেএম শফিকুল আলম দায়িত্ব পালন করেন। মামলায় ১৫ জন সাক্ষী গ্রহণ করে বিচারক এ রায় দেন। মামলায় তদন্তকারী কর্মকর্তা হিসেবে প্রথমে গাংনী থানার উপপরিদর্শক (এসআই) মাহাতাব উদ্দিন এবং পরে পুলিশের গোয়েন্দা বিভাগের (সিআইডি) উপপরির্দশক হাসান ইমাম দায়িত্ব পালন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ