1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী

দেশজুড়ে শনিবার সড়কে প্রাণ গেল ১০ জনের

  • প্রকাশিত : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৩ 0 সংবাদ টি পড়েছেন

২৫ ফেব্রুয়ারি শনিবার দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এরমধ্যে সিরাজগঞ্জে ২, নওগাঁয় ৩, নড়াইলে ২, পঞ্চগড়ে ১, ভোলায় ১ ও বগুড়ায় ১ জন নিহতের খবর পাওয়া গেছে। দেশের বিভিন্ন স্থান থেকে এসব দুর্ঘটনার খবর পাঠিয়েছেন বাংলাদেশ জার্নালের প্রতিনিধিরা।

সিরাজগঞ্জ

কাজীপুর উপজেলায় ট্রাকচাপায় ভাই ও বোন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শনিবার দুপুর একটার দিকে কাজীপুর আঞ্চলিক সড়কের কুড়ালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লিপি খাতুন (২৬) ও মুকুল হোসেন (৩০) কাজীপুর উপজেলার সিংড়াবাড়ী গ্রামের সিদ্দিক হোসেনের সন্তান। আহতরা হলেন, একই গ্রামের অটোরিকশাচালক নয়ন ও যাত্রী ফিরোজা খাতুন।

নওগাঁ

পত্নীতলায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের তিনযাত্রী নিহত হয়েছেন। এদের মধ্যে দুজন মা-মেয়ে। শনিবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুজন মৃত্যু হয়। এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজনের মৃত্যু হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার নজিপুর-ধামইরহাট আঞ্চলিক সড়কের আমবাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে ভ্যানচালক মিজানুর রহমান (৪৫), পাটিচাড়া ইউনিয়নের পাহাড়কাটা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন (৪৫) ও তার মেয়ে একই গ্রামের গ্রামের রাসেল হোসেনের স্ত্রী সানজিদা খাতুন (২৬)।

নড়াইল

মাইজপাড়া-বুনাগাতি সড়কের গড়েরহাট মাদরাসা এলাকার সামনে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছে। শনিবার রাতে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো.জসিম মোল্যা সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোটরসাইকেল চালক নড়াইলের মাইজপাড়া ইউনিয়নের কল্যাণখালী গ্রামের মহব্বত মোল্যার ছেলে বাঁধন (২০)। তিনি যশোর বিসিএমসি কলেজের ইলেকট্রিক্যাল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। হবখালী ইউনিয়নের কমখালী গ্রামের পলাশ মোল্যার ছেলে মেহেদী হাসান (২০)। তিনি মাইজপাড়া ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ভোলা

লালমোহনে ট্রলির চাপায় মো. আলিফ (৯) নামের এক শিশু নিহত হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার চরভূতা ইউনিয়নের জনতা বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রলিটি আটক করেছেন এলাকাবাসী। স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ত শিশু আলিফ। বাড়ি চরভূতা ইউনিয়ের ৯ নম্বর ওয়ার্ডে। বাবার নাম মো. সবুজ মিয়া।

বগুড়া

শিবগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোভ্যানের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোভ্যানের আরও দুই যাত্রী। শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার মহাস্থান হাতীবান্ধা এলাকার বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বাবু সরকার (৬৫)। তিনি শিবগঞ্জের নাগরকান্দি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাবু সরকার বাজার করার জন্য গ্রাম থেকে অটোভ্যানে করে মহাস্থান বাজার যাচ্ছিলেন। বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থান হাতীবান্ধা এলাকায় পৌঁছালে রংপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী এসএস পরিবহনের একটি বাস অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবু সরকারের।

পঞ্চগড়

দেবীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় মকবুল হোসেন (৫৫) নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। দেবীগঞ্জের চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ বিজয়নগর এলাকার বাসিন্দা।

শনিবার সন্ধ্যায় উপজেলার চিলাহাটি ইউনিয়নের টোকরাভাষা পাঁচপাখুরি এলাকায় এ ঘটনা ঘটে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ