1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

নিপাহ ভাইরাসে আক্রান্ত তরুণের মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫২ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে শাহ আলম (২১) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছর নিপাহ ভাইরাসে আক্রান্ত ৬ জনের মৃত্যু হলো।

বিষয়টি নিশ্চিত করেছেন, ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক।

রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় এই তরুণের মৃত্যু হয়।

বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক বলেন, ‘গত শুক্রবারে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন এই তরুণ। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। আমরা তার নিপাহ ভাইরাস পরীক্ষা করার পরামর্শ দেই। সোমবার সন্ধ্যায় পাওয়া ফলাফলে তার নিপাহ ভাইরাস পজিটিভ এসেছে। রাত ৮টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের ওয়ানস্টপ ইমার্জেন্সি সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’

শাহ আলমের বোনজামাই রাসেল মিয়া জানান, শাহ আলমের বাড়ি নরসিংদীর রায়পুরায়। তিনি রায়পুরাতেই একটি চীনা কোম্পানিতে চাকরি করতেন। ২০ থেকে ২৫ দিন আগে এলাকায় ৫ থেকে ৬ জন বন্ধু মিলে খেজুরের রস খেয়েছিল শাহ আলম। গত বৃহস্পতিবার হঠাৎ জ্বরে আক্রান্ত হন তিনি। স্থানীয় ফার্মেসি থেকে প্যারাসিটামল ট্যাবলেট কিনে খান। পরদিন শুক্রবার জ্বর আরও বেড়ে যায়, তিনি মাথা ঘুরে পড়ে যান এবং বমি করতে থাকেন। এই অবস্থা দেখে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শুক্রবার রাতেই তাকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

রাসেল আরও জানান, ঢামেক হাসপাতালে ভর্তি করানোর পর থেকেই তার অবস্থার অবনতি হতে থাকে। কথা বলাও বন্ধ হয়ে যায়। আজ সোমবার সন্ধ্যায় জানানো হয় শাহ আলম নিপাহ ভাইরাসে আক্রান্ত। এর কিছুক্ষণ পরেই তিনি মারা যান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ