1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

জিতেও সেমিফাইনালে খেলা হলো না বাংলাদেশের

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৪৬ 0 সংবাদ টি পড়েছেন

নারী অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে আরব আমিরাতের বিপক্ষে আগে ব্যাট করে বিশাল ব্যবধানে জিতে সেমিফাইনাল নিশ্চিত করতে খেলতে নেমেছিল বাংলাদেশ। কিন্তু আমিরাতের বিপক্ষে টস হেরে আগে ফিল্ডিংয়ে নামায় ম্যাচ শুরুর আগেই শেষ হয়ে যায় সেমিফাইনালে ওঠার স্বপ্ন। তবে আরব আমিরাতের বিপক্ষে ধীরগতির ব্যাটিং শুরু করলে সেই স্বপ্ন গোড়াতেই শেষ করে দিশা বিশ্বাসের দল।

বুধবার পচেফস্ট্রুম ইউনিভার্সিটি মাঠে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে স্কোরবোর্ডে পর্যাপ্ত রান তুলতে পারেনি আরব আমিরাত। তবে তাদের বড় সাফল্য ছিল অলআউট না হয়ে ৬৯ রান তোলা। আমিরাতের হয়ে লাবণ্য কেনি ৪৬ বলে ২৯ ও মাহিকা গৌড় ২৭ বলে ১৭ রান করেন। আমিরাত পুরো ইনিংসে বল বাউন্ডারি পার করেছিল মাত্র চারবার। এর মধ্যে তিনটি চার ও একটি ছক্কা ছিল।

বাংলাদেশের হয়ে দিপা খাতুন ১৪ রানে তিনটি ও মারুফা আক্তার ১৬ রানে দুই উইকেট শিকার করেন।

৭০ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে পড়ে বাংলাদেশ। মিষ্টি সাহা দ্রুত ফিরলেও ইনিংস গড়ার দায়িত্ব নেন আফিয়া প্রত্যাশা ও স্বর্ণা আক্তার। আফিয়া ফিরলেও একপ্রান্ত আগলে ছিলেন স্বর্ণা আক্তার। তিনি ৩৮ রান করেন। তার ইনিংসেই জয় সহজ হয়ে যায় বাংলাদেশের জন্য। শেষ পর্যন্ত ৫ উইকেটে ম্যাচ জিতে বাংলাদেশ।

সংক্ষিপ্ত স্কোর

সংযুক্ত আরব আমিরাত- ৬৯/৯ ( লাবণ্য ২৯, মাহিকা ১৭, দিপা ৩/১৪, মারুফা ২/১৬)

বাংলাদেশ- ৭৩/৫, (স্বর্ণা ৩৮, আফিয়া ১৫, সামাইরা ২/১৮, ইন্ধুজা ২/৩৪)

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ