1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে রাজিব তালুকদারকে চায় উপজেলাবাসী বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর

ক্রিকেট ছেড়ে কফিশপে বাসন মেজেছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক

  • প্রকাশিত : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৪৬ 0 সংবাদ টি পড়েছেন

মনকে তরতাজা করতে ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন অস্ট্রেলিয়ান নারী দলের অধিনায়ক মেগ ল্যানিং। যদিও এ নিয়ে ভাবেননি যে, তার ক্রিকেট ক্যারিয়ার আর সামনের দিকে এগোবে কিনা। তবে এরপর জাতীয় দলে অধিনায়ক হিসেবেই ফিরেছেন।

এর আগে গত বছরের আগস্টে অস্ট্রেলিয়া নারী দলের হয়ে কমনওয়েলথ গেমসে স্বর্ণ জিতে ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন ল্যানিং। সেবার তিনি ক্যারিয়ারের গ্র্যান্ড স্ল্যামও জয় করেছিলেন। যেখানে অ্যাশেজ, ওয়ানডে বিশ্বকাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের স্বাদও পান।

ক্রিকেট থেকে বিরতি নিয়ে ল্যানিং ভ্রমণ করেছিলেন বিভিন্ন জায়গায়। এমনকি কফিশপে কফি বানিয়েছিলেন। বাসনও মেজেছেন। পরে পাকিস্তান সিরিজের আগে ভিক্টোরিয়ার হয়ে মাঠে ফেরেন।

ল্যানিং জাতীয় দলের হয়ে ৬টি টেস্ট, ১০০টি ওয়ানডে ও ১২৪টি টি-টোয়েন্টি খেলেছেন। তিন ফরম্যাট মিলিয়ে তার ৮ হাজারের ওপর রান রয়েছে। ১৭টি সেঞ্চুরিও আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ