1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

বরিশালে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৭০ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ফুটবল ট্রুনামেন্টের চূড়ান্ত প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চরকাউয়া ময়দান মাঠে বিশিষ্ট সমাজসেবক মোঃ শাহ আলম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরকাউয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল ইসলাম ছবি।

এসময় তিনি বলেন , খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে। আলোকিত সমাজ গড়ার জন্যও এই টুর্নামেন্ট ভূমিকা রাখবে। এসময় তিনি উদ্যোগকে সাধুবাদ জানান। এছাড়া বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ শাহজামাল হাওলাদারসহ প্রমুখ। এদিকে চূড়ান্ত এই ফুটবল ট্রুনামেন্টে অংশ নেয় লিটন স্মৃতি একাদশ ও সিআর সেভেন। খেলার একপর্যায়ে উভয় দলই ১-১ গোলে সমতায় পৌছে। রুদ্ধশ্বাস ম্যাচটি গড়ায় টাইব্রেকারে।

এতে দূর্দান্ত অবস্থানে থেকে ৬-৬ গোল করে সিআর সেভেন দলটি বিজয় লাভ করে। লিটন স্মৃতি একাদশ শেষ পর্যায়ে সিআর সেভেনের কাছে ৬-৫ গোলে পরাজিত হয়। এদিকে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উল্লেখ্য, এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি মোঃ শাহপরান হাওলাদার সুজন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ