1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে নিয়ে অপপ্রচার, বিক্ষুব্ধ বাকেরগঞ্জবাসী পিয়নের চাকরি করেই কোটিপতি জাহাঙ্গীর গৌরনদীতে উৎসবমুখর পরিবেশে রথযাত্রা দি নিউ লাইফ/ অত্যাধুনিক চিকিৎসায় আলোর পথে ফিরছে মাদকাসক্ত সেবাগ্রহণকারীরা ! গৌরনদীতে নারিকেল গাছের চারা বিতরণ মুক্তিযোদ্ধা জাদুঘরে ছবিসহ নাম উল্লেখ থাকলেও স্বীকৃতি পাইনি আব্দুস সাত্তার অনিয়ম হয়নি, যথানিয়মেই চাল বিতরণ করা হয়েছে – নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান বরিশালে চাঁদাবাজি মামলায় ২ আসামীকে জেল হাজতে প্রেরণ গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন, মেয়র পদে জনগণের আস্থা ‘ জয়নাল আবেদীন’ উপ-নির্বাচন, গৌরনদীতে নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মারধরের অভিযোগ

আইজিপিকে শুভেচ্ছা জানালেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগ নেতৃবৃন্দ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৭২ 0 সংবাদ টি পড়েছেন

অনলাইন ডেস্কঃ  আইজিপি আবদুল্লাহ আল-মামুনকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামী লীগের অস্ট্রেলিয়া শাখার নেতৃবৃন্দ। আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএমকে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আরও দেড় বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে।

এজন্য তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার একটি প্রতিনিধিদল। মঙ্গলবার আইজিপিকে তাঁর কার্যালয়ে গিয়ে শুভেচ্ছা এবং সৌজন্য সাক্ষাত করেন নেতৃবৃন্দ। এসময় প্রবাসীদের যেকোন প্রয়োজনে পাশে থাকার পাশাপাশি তাদের সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন আইজিপি। এছাড়া আওয়ামী লীগ সরকারের সময়ে বাংলাদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির যে ব্যাপক উন্নয়ন হয়েছে সেসব বিষয় তুলে ধরেন তিনি।

শুভেচ্ছা বিনিময় এবং সৌজন্য সাক্ষাতকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি ড. সিরাজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও অস্ট্রেলিয়ার বৃহত্তম অরাজনৈতিক সংগঠন বিডি-হাব এবং বাংলাদেশ-অস্ট্রেলিয়া বিজনেস ফোরামের সভাপতি বরিশালের মুলাদী উপজেলার কৃতি সন্তান আব্দুল খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান কচি, সংগঠনের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাবিত রিজভী শাওন প্রমুখ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ