1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর ! বরিশালে ’’শিকদার এক্সপ্রেস’ কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের শুভ উদ্বোধন বরিশালে মাতৃছায়া মানব কল্যাণ সংস্থার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ববির বহিষ্কৃত ছাত্র বাকীর খুটির জোর কোথায়, অভিযোগের তীর প্রক্টরের দিকে ভাইস চেয়ারম্যান হিসেবে খালিদ কে দেখতে চাই বাকেরগঞ্জবাসী বদরুল আলম’কে ভাইস চেয়ারম্যান পদে পেতে চায় উপজেলাবাসী জাতীয় সংসদে সংরক্ষিত আসন, বরিশাল বিভাগ থেকে আলোচনায় যারা কথিত ছাত্রলীগ নেতা জুবায়েরের খুটির জোর কোথায়! বিদ্যুৎ বিলের নামে চাঁদা কালেকশন হিজলায় নৌকার সমর্থকের হাতের রগ কাটার পর বসতঘরে অগ্নিসংযোগ হিজলা-মেহেন্দিগঞ্জ নৌকার কর্মী-সমর্থকদের উপর অব্যাহত হামলা-আহত ২০-২৫!

স্ত্রী নির্যাতন: ডিবির এডিসি শাহাদতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  • প্রকাশিত : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৪৮ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক // স্ত্রী নির্যাতনের মামলায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. শাহাদত হোসেন সুমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক মাফরুজা পারভীন বিচারিক প্রতিবেদন আমলে নিয়ে এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের বিশেষ পিপি রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২২ নভেম্বর শাহাদত হোসেনের স্ত্রী ডা. শেখ মৃন্ময়ী হোসেন বাদী হয়ে এ মামলা করেন। শুনানি শেষে সংশ্লিষ্ট আদালতের বিচারক মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দেন।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মাশফিক আহম্মেদ মালাটি তদন্তের জন্য সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামানকে দায়িত্ব প্রদান করেন। তদন্ত শেষে মারধরের অভিযোগের সত্যতা পাওয়ায় পরবর্তী পদক্ষেপের জন্য সংশ্লিষ্ট ট্রাইব্যুনালে প্রতিবেদনটি পাঠায় আদালত।

গত অক্টোবর মাসে নিজের ফেসবুক পোস্টে স্বামীর নির্যাতনের কথা উল্লেখ করে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন স্ত্রী মৃন্ময়ী। নির্যাতনের অভিযোগ জানিয়ে বিভাগীয় ব্যবস্থা নিতে গত জুলাই মাসে পুলিশ সদর দপ্তরে দরখাস্ত করলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি বলে তিনি অভিযোগ করেন।

জানা যায়, স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে স্ত্রী মৃন্ময়ী গত ২২ নভেম্বর মামলা করেন। মামলার অভিযোগে স্ত্রীকে নির্যাতন করা ছাড়াও বিভিন্ন সময়ে বেআইনিভাবে মোবাইল ফোন ট্র্যাক করে তথ্য হাতিয়ে নেওয়াসহ নানা অভিযোগ করা হয় এবং স্ত্রীর নিকট থেকে এক কোটি টাকা যৌতুক চেয়ে মারধর করার অভিযোগ আনা হয়।

জানা গেছে, অভিযুক্ত সুমা ঘটনার সময় ডিবির তেজগাঁও বিভাগে কর্মরত ছিলেন। আর স্ত্রী মৃন্ময়ী অ্যাসথেটিক ডার্মাটোলজিস্ট অ্যান্ড লেজার স্পেশালিষ্ট এবং পুলিশের সাবেক অতিরিক্ত আইজি শেখ হিমায়িত হোসেনের মেয়ে। মামলায় বাদী পক্ষে শুনানি করেন আইনজীবী ইশরাত হাসান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ