1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

‘জাগ্রত বরিশাল স্বেচ্ছাসেবী সংগঠন’ এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৭৪ 0 সংবাদ টি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :: প্রতি বছরে নেয় এবার অনুষ্ঠিত হয়ে গেল ‘জাগ্রত বরিশাল স্বেচ্ছাসেবী সংগঠন’ এর বার্ষিক বনভোজন। গত ০৭ জানুয়ারী বরিশালের প্রাকৃতিক অপরূপ সৌন্দর্যের ঐতিহ্যবাহী রিভার সাইট চাইনিজ রেস্টুরেন্টে জাগ্রত বরিশাল স্বেচ্ছাসেবীদের উপস্থিতিতে এই বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে প্রথম পর্বে স্বেচ্ছাসেবীদের মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগ্রত বরিশাল স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা বেলাল আহমেদ শান্তসহ উপদেষ্টা বৃন্দ।

বেলাল আহমেদ শান্ত বলেন, নতুন প্রজন্মকে এই ধরনের অনুষ্ঠানে সম্পৃক্ত করা বেশি প্রয়োজন। বড়দের মূলধারার সঙ্গে কাজ করার পরামর্শ দেন যাতে পরবর্তী প্রজন্ম মূলধারার সঙ্গে সহজেই খাপ খাওয়াতে পারে।

 

বনভোজনের সামগ্রিক দায়িত্বে ছিলেন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, উপদেষ্টা এবং কার্যকরী পরিষদের সদস্যরা। দুপুরে মধ্যাহ্নভোজ শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান, সংগীত পরিবেশন করেন জাগ্রত বরিশাল স্বেচ্ছাসেবী সংগঠনের শিল্পী সদস্যরা।

পরে বিগত বছরে কাজের মূল্যায়ন করে ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে সংগঠনের সভাপতি বেলাল আহমেদ শান্ত উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ