1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

নাশকতা সন্দেহে জামায়াত নেতা গ্রেপ্তার

  • প্রকাশিত : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ 0 সংবাদ টি পড়েছেন
বরগুনা প্রতিনিধি // বরগুনা জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীরকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে বরগুনা পৌর শহরের কেজি স্কুল সড়কের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আমীরের নাম তৈয়ব আলী (৬০)। তৈয়ব আলী বামনা উপজেলার আমীর হোসেন মল্লিকের ছেলে। তিনি বরগুনা শহরে স্থায়ীভাবে বসবাস করেন।

বিষয়টি নিশ্চিত করে বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম আমাদের সময়কে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কেজি স্কুল এলাকায় অভিযান চালাই এবং নাশকতা ঘটানোর সন্দেহে  জামায়াতের সাবেক আমির তৈয়ব আলীকে গ্রেপ্তারর করেছি। তার সঙ্গে আরও কয়েকজন ছিলো, তারা পালিয়ে গেছে। ২০১৫ ও ২০২২ সালের আলাদা দুটি মামলার আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ