1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে নিয়ে অপপ্রচার, বিক্ষুব্ধ বাকেরগঞ্জবাসী পিয়নের চাকরি করেই কোটিপতি জাহাঙ্গীর গৌরনদীতে উৎসবমুখর পরিবেশে রথযাত্রা দি নিউ লাইফ/ অত্যাধুনিক চিকিৎসায় আলোর পথে ফিরছে মাদকাসক্ত সেবাগ্রহণকারীরা ! গৌরনদীতে নারিকেল গাছের চারা বিতরণ মুক্তিযোদ্ধা জাদুঘরে ছবিসহ নাম উল্লেখ থাকলেও স্বীকৃতি পাইনি আব্দুস সাত্তার অনিয়ম হয়নি, যথানিয়মেই চাল বিতরণ করা হয়েছে – নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান বরিশালে চাঁদাবাজি মামলায় ২ আসামীকে জেল হাজতে প্রেরণ গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন, মেয়র পদে জনগণের আস্থা ‘ জয়নাল আবেদীন’ উপ-নির্বাচন, গৌরনদীতে নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মারধরের অভিযোগ

আরও একটি বিশ্বকাপ খেলবেন মেসি!

  • প্রকাশিত : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৭৪ 0 সংবাদ টি পড়েছেন

৩৬ বছরের আক্ষেপের অবসান ঘটিয়েছে লিওনেল মেসির দল। কাতার বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছে আর্জেন্টিনা দল। যিনি এই ট্রফি জিতিয়েছেন, সেই মহানায়ক মেসি হাতে ধরা ছিল স্বপ্নের সোনালি ট্রফি।

ট্রফিসহ বিশ্বজয় করা মহাতারকাকে দেখে জয়ধ্বনি দিয়ে ওঠে রাস্তার পাশে দাঁড়ানো লাখো জনতা। ভামোস আর্জেন্টিনা- এই ধ্বনিতে যেন প্রকম্পিত হয় পুরো বুয়েন্স আয়ার্স। এর পর ছাদখোলা বাসের যাত্রা শুরু। ধীরে ধীরে বাস এগিয়ে চলে। রাস্তার দুই পাশে মানুষ আনন্দ-চিৎকার করতে থাকে। ছাদখোলা বাসে মেসি আর তার সতীর্থরা কখনো ট্রফি উঁচিয়ে ধরছেন, কখনো উড়ন্ত চুমো দিচ্ছেন আর্জেন্টিনার ফুটবল-পাগল মানুষের দিকে।

এদিকে আর্জেন্টিনা ফাইনালে ওঠার পর মেসি ঘোষণা দিয়েছিলেন এটাই তার শেষ বিশ্বকাপ। কিন্তু বিশ্বকাপ জয়ের পর মেসি জানান, তিন তারকা খচিত চ্যাম্পিয়নের জার্সিতে আরও বেশ কিছুদিন খেলে যাবেন তিনি। তবে এখন গুঞ্জন উঠেছে তার আরও একটি বিশ্বকাপে খেলা নিয়ে।

মেরাডোনার সতীর্থ হিসেবে বিশ্বকাপ জেতা জর্জ ভালদানো দাবি করেছেন, মেসি পরের বিশ্বকাপও খেলবেন। আর সেটা নাকি তাকে মেসি নিজেই বলেছেন।

স্পেনের একটি রেডিওতে সাক্ষাৎকারে ভালদানো বলেছেন, ‘বিশ্বকাপ শুরু হওয়ার আগে আমি মেসির সাক্ষাৎকার নিয়েছিলাম। সেই সময় ক্যামেরার পিছনে মেসি আমাকে বলেছিল, এবার ও পঞ্চম বারের জন্য বিশ্বকাপ খেলছে। এখন পর্যন্ত কোনো ফুটবলার ছয় বার বিশ্বকাপ খেলেনি। যদি এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জেতে তা হলে পরের বারও মেসি খেলবে।’

পরের বিশ্বকাপের সময় মেসির বয়স হবে ৩৯। সেই বয়সে বিশ্ব ফুটবলের মঞ্চে লড়াই করা কঠিন। তবে মেসি বলেই ভরসা রয়েছে ভালদানোর। তিনি বলেছেন, ‘মেসি পারবে কি না আমরা জানি না। তবে মেসি বলেই ভরসা রয়েছে। ফুটবলের ইতিহাসে ছয়টা বিশ্বকাপ কেউ খেলতে পারেনি।’

কাতারের লুসাইল স্টেডিয়ামে গেল রবিববার ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা। নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতা থাকার পর খেলা গড়ায় অতিরিক্ত সময়ের ৩০ মিনিটে। সেখানেও ১-১ গোলের সমতা তৈরি হওয়ায় পরবর্তীতে খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানে জিতে ৩৬ বছরের আক্ষেপ ঘোচান মেসি-মার্টিনেজরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ