1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

স্ত্রীকে মেরে ৪০০ কিলোমিটার দূরে পুঁতে রাখলেন চিকিৎসক, এরপর…

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৮ 0 সংবাদ টি পড়েছেন
অনলাইন ডেস্ক // স্ত্রীকে খুনের পর বাড়ি থেকে ৪০০ কিলোমিটার দূরে দেহ পুঁতে রেখেছিলেন। এমনকি নিজের ওপর যেন কেউ সন্দেহ না করতে পারে-এজন্য স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরিও করে আসনে। তবে শেষমেশ কোনো কিছুতে রক্ষা হয়নি অভিযুক্ত ব্যক্তির। স্ত্রীকে হত্যার দায়ে ধরা পড়েছেন ভারতের উত্তরপ্রদেশের লখিমুপর খেরির এক চিকিৎসক। ইতোমধ্যে পুলিশ হাতে গ্রেপ্তার হয়েছেন তিনি।

পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম অভিষেক অবস্থি। অভিযোগ, গত ২৬ নভেম্বর স্ত্রী বন্দনাকে (২৮) খুন করেন তিনি। বন্দনাও পেশায় আয়ুর্বেদ চিকিৎসক ছিলেন। ২০১৪ সালে অভিষেকের সঙ্গে বিয়ে হয়েছিল তার। এরপর স্বামী-স্ত্রী মিলে সীতাপুর রোডে গৌরী চিকিৎসালয় নামে একটি হাসপাতালও খুলেন। কিন্তু বিয়ের কয়েক বছর পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে আশান্তি শুরু হয়ে যায়। ঝামেলা তীব্র হলে বন্দনা অন্য একটি হাসপাতালে চাকরি নেন।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হয়েছিল। সেই সময় চিকিৎসক এবং তার বাবা গৌরীশঙ্কর অবস্থি ভারী কোনো বস্তু দিয়ে বন্দনার মাথায় আঘাত করেন। তাতেই মৃত্যু হয়েছে তার। এরপর দেহ লোপাট করতে ৪০০ কিলোমিটার দূরে গড়মুক্তেশ্বরে বন্দনার দেহ পুঁতে দিয়ে আসেন অভিষেক।

লখিমপুর খেরির অতিরিক্ত পুলিশ সুপার অরুণ কুমার সিংহ জানান, স্ত্রীর মৃতদেহ স্যুটকেসে ভরে প্রথমে নিজের ক্লিনিকে যান অভিষেক। এরপর একটি অ্যাম্বুলেন্স ডেকে গড়মুক্তেশ্বরে চলে যান। অ্যাম্বুলেন্স চালককে বলেন, দুর্ঘটনার মৃত্যু হয়েছে বন্দনার।

ওই পুলিশকর্তা জানিয়েছেন, খুনের ঘটনার পরদিন থানায় আসেন অভিষেক। স্ত্রীর নামে নিখোঁজ ডায়েরি করেন। অভিযোগে জানিয়েছিলেন, বাড়ি থেকে মূল্যবান জিনিস নিয়ে স্ত্রী পালিয়েছেন। যদিও অভিষেক-বন্দনার দাম্পত্য সম্পর্কের খোঁজ নেওয়ার পরে উলটো চিকিৎসকের উপরে সন্দেহ পড়ে পুলিশের।

সেই মতো তার উপর নজর রাখা হচ্ছিল। এরপর রুটিন পুলিশি জেরায় ভেঙে পড়ে চিকিৎসক অভিষেক অবস্থি। অভিযুক্তের বয়ান অনুযায়ী ৪০০ কিলোমিটার দূরের গড়মুক্তেশ্বরে মাটির নিচ থেকে বন্দনার দেহ উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে চিকিৎসককে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ