1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

ঘুমন্ত অবস্থায় পুড়ে কনস্টেবলের মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৭১ 0 সংবাদ টি পড়েছেন
হবিগঞ্জ (সিলেট) প্রতিনিধি // হবিগঞ্জে ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা গেছেন রুবেল আহমদ (৩২) নামের ট্রাফিক পুলিশের এক সদস্য। আজ মঙ্গলবার ভোরে পৌর শহরের ২ নম্বর পুল এলাকায় এ অগ্নিকাণ্ড ঘটে।

নিহত রুবেল সিলেটের জৈন্তাপুরের আসামপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মালেকের ছেলে। তিনি জেলা ট্রাফিক পুলিশ অফিসে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, রুবেল মিয়াসহ কয়েকজন শহরের ২ নম্বর পুল এলাকায় সিরাজ উদ্দিন খান নামের এক ব্যক্তির একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। ভোরে স্থানীয় বাসিন্দারা হঠাৎ ওই ঘরে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে ঘর থেকে আগুনে ঝলসে যাওয়া কনস্টেবল রুবেল আহমেদের মরদেহ উদ্ধার করা হয়।

হবিগঞ্জ ফায়ার স্টেশনের কর্মী অতীন্দ্র কুমার জানান, বৈদ্যুতিক শট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। এতে রুবেল আহমেদের পুরো শরীর পুড়ে গেছে। ঘরটি আধাপাকা টিনশেড ছিল। সেটিও পুরোপুরিভাবে পুড়ে গেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মর্তুজা জানান, রুবেল ২ নম্বর পুল এলাকার সিরাজ মিয়ার বাসার একটি কক্ষে ভাড়া থাকতেন। মঙ্গলবার ভোর ৬টায় কক্ষটিতে আগুন লাগলে তার শরীরের শতভাগ পুড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পাশের কক্ষে থাকা অন্য পুলিশ সদস্যরা গিয়ে তার মরদেহ দেখতে পান।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে বলেও জানান ওসি মো. গোলাম মর্তুজা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ