1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

ঢাকা-মাওয়া মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

  • প্রকাশিত : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৫৭ 0 সংবাদ টি পড়েছেন
নিজস্ব প্রতিবেদক // ঢাকা-মাওয়া মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুরে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- হোসাইন শেখ (২৪) ও ইমন (১৯)। তারা পৃথক দুটি ট্রাক চালকের সহযোগী। এ ঘটনায় সোহেল মন্ডল (৩২) নামে এক চালক আহত হয়েছেন।

হাসাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চলতি পথে একটি ট্রাকের চাকা ফেটে যাওয়ায় রাস্তার পাশে বসে সেটি মেরামত করছিলেন চালক ও সহযোগী। তখন পেছন থেকে আরেকটি ট্রাক সজোরে গিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এতে থেমে থাকা ট্রাকের চালক, সহযোগী আর ঘাতক ট্রাকটির সহযোগী গুরুতর আঘাত পান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় তাদের ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক হোসাইন ও ইমনকে মৃত ঘোষণা করেন।

এসআই মো. খোরশেদ বলেন, ঘাতক ট্রাকটির চালক পলাতক রয়েছেন। আর মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আহত সোহেল মন্ডল জানান, তিনি ফরিদপুর থেকে মালামাল নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন। তার সহযোগী ছিলেন হোসাইন। রাজেন্দ্রপুর আসার পর ট্রাকের সামনের চাকা ফেটে যায়। পরে রাস্তার পাশে দাঁড় করিয়ে চাকা পাল্টানোর সময় ওই ট্রাকটি এসে তাদের ধাক্কা দেয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ