1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি

বাংলাদেশে এসে ‘থাপ্পড়’ কাণ্ডে জড়িয়েছিলেন নোরা ফাতেহি!

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৭১ 0 সংবাদ টি পড়েছেন
বিনোদন ডেস্ক // বলিউডের আইটেম কন্যা নোরা ফাতেহি মানেই যেন আলোচনা। সম্প্রতি বাংলাদেশে এসে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। এ সফর নিয়েও কম আলোচনা-সমালোচনা হয়নি। তবে অন্য এক ঘটনায় আবারও আলোচনায় এলেন এই আইটেম গার্ল।

নোরা এবার দ্বিতীয়বারের মতো ঢাকায় সফরে এলেও প্রথম সফরে এসেছিলেন অনেক বছর আগে আর সেসময় তার সঙ্গে চড় মারামারির ঘটনা ঘটেছিল অর্থাৎ ‘থাপ্পড়’ কাণ্ড। ভারতীয় গণমাধ্যম ‘হিন্দুস্তান নিউজ হাব’ প্রকাশিত সংবাদে এমনটাই জানা গেছে।

প্রকাশিত খবরে জানা যায়, নোরার প্রথমবারের ঢাকা সফর তেমন আনন্দদায়ক ছিল না। সে সময়ে এক সহকর্মী অভিনেতার চড় খেয়েছিলেন নোরা। যদিও এই চড়ের জন্য দায়ী ছিলেন নোরা নিজেই। কেননা ওই সহ–অভিনেতাকে প্রথমে তিনিই চড় দিয়েছিলেন।

বর্তমানে নোরা ফাতেহি তার নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় ভীষণ ব্যস্ত সময় পার করছেন। তার ছবির প্রচারণার অংশ হিসেবে আয়ুষ্মান খুরানার সঙ্গে তিনি হাজির হয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’তে। এ শোতে তিনি চড় খাওয়ার তিক্ত অভিজ্ঞতার কথা বর্ণনা করেন।

এ প্রসঙ্গে নোরা ফাতেহি জানান, বাংলাদেশে শুটিং করার সময় এক সহকর্মী তার সঙ্গে খারাপ আচরণ করে ছিলেন। ঘটনার একপর্যায়ে তিনি তাকে চড় মারেন।

ঘটনা এখানেই শেষ নয়, সেই সহকর্মীও চড় খেয়ে থেমে থাকেননি। তিনিও প্রতিশোধ নিতে নোরাকে পাল্টা চড় মারেন। ফলে তাদের মধ্যে তুমুল ঝগড়াও হয়।

নোরা আরও বলেন, আমি তাকে দ্বিতীয়বার চড় মারলে সে আমার চুল টেনে ধরেন।

তবে নোরা ও তার সহকর্মীর মধ্যে এই ঝগড়া বড় কোনো ঝামেলায় রূপ নেওয়ার আগেই পরিচালক এসে তাদের দুজনকে থামিয়ে দেন। কিন্তু কী কারণে এই চড় মারামারি ঘটনা ঘটেছে তা তারা প্রকাশ করেননি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ