1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

ঢাকার মঞ্চে মুগ্ধতায় ভাসালেন নোরা

  • প্রকাশিত : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১০ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন ডেস্ক // ঢাকাই ভক্তদের মুগ্ধ করতে দ্বিতীয়বারের মত বাংলাদেশে এলেন বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। শুক্রবার দুপুরে একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন নোরা। এরপর একটি পাঁচ তারকা হোটেলে বিশ্রাম নেন। সন্ধার পর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক আয়োজনে অংশ নেন।

ঢাকার ভক্তদের মাত করলেন বলিউডের এই আইটেম গার্ল। নেচে-গেয়ে মুগ্ধতা ছড়ালেন। জমকালো মঞ্চে নোরার নাচে হেমন্তের হিম পরিবেশেও যেন অন্যরকম উষ্ণতা-সিক্ত হয়েছেন ভক্তরা। সামনে থেকে প্রিয় তারকাকে দেখে অনেকে উচ্ছ্বাস প্রকাশও করেছেন। রাত ৯টা ৪০ মিনিটে তিনি মঞ্চে এলে উপস্থিত দর্শক-ভক্তরা তাকে ‘নোরা নোরা’ বলে আওয়াজ তুলে স্বাগত জানান। এরপর শুরু হয় পারফরম্যান্স।

‘দিলবার’ গানের সঙ্গে নাচ করেন নোরা। শুধু দর্শকরাই তার নাচে উন্মাতাল হননি, নোরা নিজেও ভক্তদের আবেগ সাড়া দিয়েছেন। তাইতো ভক্ত-দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। এরকম আয়োজনে আমি বারবার বাংলাদেশে আসতে চাই।’

এর আগে শুরুতেই মঞ্চে উঠে নোরা ফাতেহি হাত নেড়ে ঢাকার অনুগারীদের মাঝে অপার ভালোবাসা ছড়িয়ে দেন। মঞ্চে নোরার বক্তব্য শুনে মনে হয়েছে তিনি বাংলাদেশকে খুব ফিল করছেন। এদেশের মানুষের ভালোবাসায় তিনি মুগ্ধ।

আজ শনিবার বিকেলে নোরা ঢাকা ছাড়বেন বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ