1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

হেযবুত তওহীদের বিভাগীয় আমির সম্মেলন অনুষ্ঠিত .

  • প্রকাশিত : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৮ 0 বার সংবাদি দেখেছে
অনলাইন ডেস্কঃ হেযবুত তওহীদের বিভাগীয় আমির সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে.  ১১ই নভেম্বর শুক্রবার সকাল ১১ টায় হেযবুত তওহীদের বরিশাল বিভাগীয় হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এবারের সম্মেলনের প্রতিপাদ্য ছিল ‘আসন্ন দুর্ভিক্ষ ও রাজনৈতিক সঙ্কট মোকাবিলায় করণীয়’ এবং “সমাজের ইতিবাচক পরিবর্তনে যোগ্য নেতৃত্ব সৃষ্টির বিকল্প নেই” . বরিশাল বিভাগীয় দপ্তর সম্পাদক মোঃ আবদুল আমিন এর সঞ্চালনায় হেযবুত তওহীদের বিভাগীয় আমির জনাব মোঃ আল আমিন সবুজ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বিভাগীয় এ সম্মেলনকে কেন্দ্র করে প্রত্যেক জেলা থেকে আসা হেযবুত তওহীদের জেলা-উপজেলা- ইউনিট পর্যায়ের আমির, অতিথি ও ডেলিগেটরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। . এবারের সম্মেলনটি সবদিক দিয়েই ছিল তাৎপর্যপূর্ণ। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে বিশ্বব্যাপী অস্থিরতা, ক্রমাগত অর্থনৈতিক মন্দার প্রভাবে দুর্ভিক্ষের আশঙ্কা, জাতীয় নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশে রাজনৈতিক দ্বন্দ্বের এমন এক সঙ্কটময় পরিস্থিতিতে হেযবুত তওহীদের বক্তব্য জাতির সামনে তুলে ধরা হয়।
হেযবুত তওহীদের বিভাগীয় আমির মোঃ আল আমিন সবুজ প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামের প্রকৃত আদর্শ বুকে ধারণ করে ও এমামুযযামানের প্রেরণায় উজ্জীবিত হয়ে বর্তমান বিশ্বব্যবস্থাকে নেতৃত্ব দেওয়ার গুণাবলি অজর্ন করতে হবে। তিনি বলেন, বর্তমান বিশ্ব একটি ব্যর্থ বিশ্বব্যবস্থায় পরিণত হয়েছে। রাজনৈতিক সঙ্কট, সামাজিক অস্থিরতা, রাষ্ট্রীয় দ্বন্দ্ব, ধর্মীয় উন্মাদনা, জঙ্গিবাদ, পুঁজিবাদী অর্থনৈতিক সিস্টেম ও সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিদের দুর্নীতির ফলে এই সভ্যতা এখন ধ্বংসের দ্বারপ্রান্তে। মানুষ এই সভ্যতা থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। নতুন সভ্যতার আগমন অবশ্যম্ভাবী। তাই এখন থেকে আমাদের নতুন সভ্যতায় নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুতি নিতে হবে। তিনি বলেন, বর্তমানের বিকৃত ইসলামের ধারক-বাহকরা মুসলিম জাতির নেতৃত্ব দিতে অক্ষম
। হেযবুত তওহীদের কর্মীদেরই এই দায়িত্ব নিতে হবে। এরজন্য ৫ দফা কর্মসূচির উপর নিজেদের চরিত্র গঠন করতে হবে। অনুষ্ঠানের দুপুরের খাবার বিরতির পরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হেযবুত তওহীদের  এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ।
এছাড়াও সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য দেন হেযবুত তওহীদের বরিশাল জেলা সভাপতি মোঃ কবির মৃধা, বরিশাল মহানগরের সভাপতি নুর মোহাম্মদ আরিফ, পটুয়াখালী জেলা সভাপতি সাইফুর রহমান সাইফ, ভোলা জেলা সভাপতি মোঃ লোকমান হোসেন, শরীয়তপুর জেলা সভাপতি মোঃ বায়েজিদ মালত, মাদারীপুর জেলা সভাপতি মোঃ নূরনবী মাতুব্বর, গোপালগঞ্জ জেলা সভাপতি আরিফ মোঃ আলী আহসান, ফরিদপুর জেলা সভাপতি মোঃ মাহবুবুল আলম (নিক্কন) , হেযবুত তওহীদের বরিশাল বিভাগীয় নারী সম্পাদক আসমা আক্তার, বিভাগীয় সহকারি নারী সম্পাদক মরিয়ম আক্তার বিউটি,বরিশাল জেলা নারী সম্পাদক খাদিজা রহমান মুন্নি , ভোলা জেলা নারী সম্পাদক তাহমিনা আক্তার রুমি, মাদারীপুর জেলা নারী সম্পাদক নিলুফা ইয়াসমিন, ফরিদপুর জেলা নারী সম্পাদক সুস্মিতা জামান প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ