1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

৪ কোটি বাজেটে দীপনের নতুন ছবি, শুটিং হবে আকাশে

  • প্রকাশিত : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১৫ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন প্রতিবেদক // বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন অর্থাৎ বিএফডিসির প্রযোজনায় নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘অপারেশন সুন্দরবন’ খ্যাত দীপংকর দীপন। ছবির নাম ‘আকাশ যোদ্ধা’।

দীপংকর দীপন জানান, ‘আকাশ যোদ্ধা’ ছবির বেশিরভাগ শুটিং হবে আকাশে। বীর উত্তম শামসুল আলমের জীবনী নিয়ে নির্মিত হবে এ ছবি, যিনি ১৯৭১ সালে ‘অপারেশন কিলো ফ্লাইট’র পাইলট ছিলেন। বড় স্কেলে নির্মিত হতে যাওয়া এ ছবির বাজেট প্রায় ৪ কোটি টাকা!

“শামসুল আলমের জীবন পর্যবেক্ষণ করে পুরোপুরি ইমপ্রেসড। আমার কাছে মনে হচ্ছে, ঠিকভাবে এই মানুষের জীবনী দেখাতে পারলে বাঙালি জাতি সাহস পাবে। কারণ তিনি সত্যিকারের হিরোর সংজ্ঞা বদলে দেয়ার মতো কাজ করেছেন। মৃত্যুর আগেও তার মধ্যে গান, ফান, এনার্জি সবকিছুই ছিল। স্ক্রিনের শেষ ২৫ মিনিট পুরোটাই আকাশে। তাই অনেক অংশের শুটিং হবে আকাশে। যদিও এটাতে রিস্ক আছে তবে আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি।”-বলছিলেন দীপন।

২০২১-২২ অর্থ বছরে এফডিসির উদ্যোগে নির্মিত হতে যাওয়া ‘আকাশ যোদ্ধা’ ৭০ লাখ টাকা সরকারি অনুদান পায়। দীপন বলেন, এই বাজেটে এতো বড় ছবি বানানো সম্ভব নয়। এজন্য মেইন স্কয়ার কর্পোরেশন, মোশন পিপল এবং থ্রি হুইলার্স লিমিটেড কোম্পানিগুলো এই ছবির সঙ্গে যুক্ত হচ্ছে।

কারা অভিনয় করবেন সেটি এখনও চূড়ান্ত হয়নি বলে জানান দীপন। তিনি বলেন, গল্পের প্রেক্ষাপটটি ১৯৭১ সালের আগস্ট থেকে শুরু করে ৩ ডিসেম্বর পর্যন্ত। এতে যারা অভিনয় করবেন, প্রত্যেক শিল্পী থাকবে দেশের। জানুয়ারি থেকে শুটিং শুরু করবো। ২০২৩ সালের কোরবানির ঈদে মুক্তি দেব ‘আকাশ যোদ্ধা’।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ