1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:০৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

বালু তোলা নিয়ে দুই পক্ষের দ্বন্দ্ব, পৌর মেয়র গুলিবিদ্ধ

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৫ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন গুলিবিদ্ধ হয়েছেন। মিরসরাইয়ে ফেনী নদীতে বালু তোলা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হন তিনি।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মুহুরী সেচ প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে মেয়র চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

মেয়র রেজাউল করিম বারিয়াহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ঘটনাস্থলে থাকা রেজাউল করিমের লোকজন বলছেন, মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নে স্থাপিত একটি বিদ্যুৎকেন্দ্রের জায়গা ভরাট করতে ফেনী নদীর মিরসরাই অংশ থেকে ড্রেজার নিয়ে বালু তুলতে যান রেজাউল করিম ও তার কিছু লোকজন। তখন ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ফাজিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হকের লোকজন তাদের ওপর হামলা করে। এ সময় তারা গুলি করলে মেয়রসহ তিনজন আহত হন।

এদিকে হামলার সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক।

তিনি গণমাধ্যমকে বলেন, বারিয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম আমার ইজারা নেয়া এলাকায় অবৈধভাবে বালু তুলতে এলে স্থানীয় লোকজন তাড়িয়েছেন বলে শুনেছি। এ ঘটনায় আমার কোনো যোগসূত্র নাই। আমি বৈধ ইজারাদার হলেও ওই এলাকায় এখনো একবারের জন্যও যাইনি।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন মামুন বলেন, ফেনী নদীতে বালু তোলার জেরে বারিয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিমসহ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে বলে শুনেছেন। এর মধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ তারা পাননি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ