1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

বিউ‌টিশিয়ানকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৬৮ 0 সংবাদ টি পড়েছেন
নিজস্ব প্রতিবেদক // রাজধানীর শুক্রবাদ এলাকার একটি বাসায় বিউটিশিয়ানকে (২৫) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাতে শেরেবাংলা নগর থানায় চারজনের নাম উল্লেখ করে মামলাটি করেছেন ধর্ষণের শিকার ওই নারীর স্বামী।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় তিন পুরুষ ও এক নারীর নাম উল্লেখ করা হয়েছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

শে‌রেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া বলেন, ধানমন্ডির একটি বাসায় এক বিউটিশিয়ানকে হোম সার্ভিসের কথা বলে ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। মামলার আসামিদের শনাক্ত করা হয়েছে। দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদের গ্রেপ্তারে পু‌লি‌শি অভিযান চলছে।

এ বিষ‌য়ে বৃহস্প‌তিবার বি‌কে‌লে সংবাদ স‌ম্মেল‌নে বিস্তা‌রিত জানা‌বে পু‌লিশ।

মঙ্গলবার রাতে শুক্রাবাদের একটি বাসায় ওই নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হন। তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। হোম সার্ভিসের কথা বলে তাকে ডেকে নেয়া হয়েছিলো। বুধবার দুপুরে অসুস্থ অবস্থায় ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার নারী সাভারে থাকেন। মঙ্গলবার সন্ধ্যায় এক তরুণী তাকে ফোন করে কাজ করাবেন বলে ধানমন্ডি ২৮ নম্বরে যেতে বলেন। সে অনুযায়ী ‌বিউটি‌শিয়ান ধানমন্ডি ২৮ নম্বরে যান। সেখান থেকে ওই তরুণী ভুক্ত‌ভোগী‌কে শুক্রাবাদের একটি বেসরকারি হাসপাতালের পাশের গলির একটি বাড়ির দোতলার বাসায় নিয়ে যান। ওই বাসায় থাকা তিন তরুণ প্রথমে ধর্ষণে ব্যর্থ হয়ে বিউ‌টি‌শিয়ান‌কে মারধর করেন। পরে তারা ওই নারীকে দলবদ্ধ ধর্ষণ করেন। এতে সহায়তা করেন ডেকে আনা তরুণী। পরে রাতে ওই নারীকে রাস্তায় ছেড়ে দেয়া হয়। তিনি সাভারে অবস্থানরত তার স্বামীকে খবর দিলে তিনি ভুক্তভোগী নারীকে উদ্ধার করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ