1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছে মানুষজন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৭৩ 0 সংবাদ টি পড়েছেন
বিনোদন প্রতিবেদক // আগামী ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে দেশের তারকাদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। নিউইয়র্কের কুইন্সে আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা চিত্রনায়ক শাকিব খান, চঞ্চল চৌধুরী, তাহসান, ইমন, পূজা চেরি, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা ও পলাশের। অনুষ্ঠানের শেষ মূহুর্তের সকল প্রস্তুতি ও প্রচারণা চলছে বলে জানিয়েছেন আয়োজক আলমগীর খান আলম।

তবে ক’দিন আগেই ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান জানান, তিনি এই অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না। কারণ তার হাতে বেশ কিছু কাজ আছে। একদিন আগে, চিত্রনায়িকা পূজা চেরি ফেসবুকে যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবরটি প্রকাশ্যে আনেন। যদিও এর কিছুক্ষণ পর পূজা সেই ছবি ও পোস্ট ফেসবুক থেকে ডিলিট করে দেন। কিন্তু ততক্ষণে শাকিব-পূজাকে নিয়ে চলা সমালোচনার নতুন মোড় নেয়।

কথা উঠে, শাকিবের এমন ঘোষণায় হতাশ পূজা। কারণ, শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনার পেছনে মূল কারণ নাকি পূজা। আর শাকিব খান নাকি মেতে আছেন পূজার প্রেমে! এমন কি তারা বিয়েও করেছেন গত মাসে! যদিও এসব বিষয় শোবিজে শুধুই গুঞ্জন হয়ে আছে।

তবে গতকাল বুধবার পূজার যুক্তরাষ্ট্রে না যাওয়ার ঘোষণায় দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছে মানুষজন। অনেকেই বলছেন, শাকিব যাচ্ছে না বলে পূজাও ওই অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না।

তবে পূজার দাবি, এই সময়টা তিনি ব্যস্ত থাকবেন ‘পরী’ নামের একটি ওয়েব ফিল্ম নিয়ে। আর সে কারণেই মার্কিন মুলুকের অনুষ্ঠানে যাচ্ছেন না তিনি।

পূজার এসব কথা নিয়ে শোবিজে চলছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই বলছে, এসব মিথ্যা নাটক! এখন দেখার পালা কোনটা নাটক আর কোনটা সত্য। তবে শেষটা দেখতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে সবাইকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ