1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।

প্রতিবন্ধী ও বিধবা বৃদ্ধাকে অবরুদ্ধ করে জমি দখল, সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর রুপাতলি ২৪ নং ওয়ার্ডে সাহিদা বেগম নামের এক বিধবা বৃদ্ধা ও তার প্রতিবন্ধী ছেলে আরমানকে অবরুদ্ধ করে জমি দখল করেছে একই বাড়ির মামুন খান নামের এক ব্যাক্তি।

অভিযোগ সূত্রে ও সাহিদা বেগম এর ভাষ্যমতে জানা যায়, তার স্বামী মৃত: মালেক খান মারা যাওয়ার পর তাদের পরিবার অসহায় পরে পরে। এরুই মধ্যে প্রতিবেশী লতিফ খানের ছেলে মামুন খান তার ঘর তোলার সময়ে ঘরের কিছু অংশ সাহিদা বেগমের জমির উপরে পরে। এসময়ে তিনি তাকে কাজ বন্ধ রেখে জামি মাপার অনুরোধ জানায়।

কিন্তু মামুন খান জমি না মেপে উল্টো তার পরিবারকে হত্যার হমকি দেয় এবং ঘরে মাদক রেখে পুলিশে ধরিয়ে দেবে বলে জানায়। পরে সাহেদা বেগমের ভাশুর আব্দুল বারেক খানের ছেলে জুয়েল খানকে জমি মেপে দেয়ার জন্য অনুরোধ জানায়। কিন্তু সেও কোন পদক্ষেপ নেয়নি বলে যানা যায়। হঠাৎ গত ২৬ জুন ২০২২ তারিখ রাত ৯টার দিকে মামুন খানের স্ত্রী বিনা বেগম অকথ্য ভাষায় গালাগালি করে ও তার ছেলে অন্তু দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপরে হামলা করতে পাঠায়।

তখন অন্ত হুমকি দিয়ে তাদেরকে বলে আমাদের কাউকে বাড়ির আশেপাশে দেখলে কুপিয়ে মেরে ফেলবে। এ ঘটনায় অসহায় ভুক্তভোগী পরিবার তাদের জমি ফেরত পেতে বাদি হয়ে বরিশাল কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং বিষয়টা গণমাধ্যমে প্রকাশ করার জন্য সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে অসহায় বিধবা মহিলা বলেন, আমি একজন অসহায় বিধবা মানুষ হয়ে অপনাদের মাধ্যমে সাড়া দেশের মানুষের কাছে আমাদের উপরে হওয়া জুলুমের বচিার দাবি করছি। এ বিষয়ে অভিযুক্ত মামুন খান বলেন, আমি কারো জমি দখল করিনি এবং আমার কাছে কেউ জমিও পাবেনা। আপনারা এসে সরেজমিনে দেখে যান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ