1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রোষানলে মাওলানা হেদায়াতুল্লাহ আজাদী কলেজ ক্যাম্পাসে মাদক বিক্রি, বাধা দিয়ে বিপাকে ছাত্রলীগ নেতা ঝালকাঠিতে খান সাইফুল্লাহ পনিরকে স্বাশিপের শুভেচ্ছা ও মতবিনিময় সভা স্বামী ও সন্তানের মুক্তির দাবীতে গৃহবধূর সংবাদ সম্মেলন ভান্ডারিয়ায়  কিশোর গ্যাং’র উৎপাত, থানায় জিডি শোক সভা সফলে মহানগর ছাত্রলীগ নেতা সেজান মাহমুদ ইমরানের নেতৃত্বে বিশাল র‍্যালী ‘বাংলাদেশ বাণী’ পত্রিকায় মিরাজের যোগদান উজিরপুরে প্রতারণা মামলার পলাতক আসামি গ্রেপ্তার মেহেন্দিগঞ্জে সংখ্যালঘু পৌর কর্মচারীকে মারধরের ঘটনায় ২ দিনের কর্মবিরতি বরিশালে আ’লীগ নেতা সবুজের রুহের মাগফিরাত কামনায় তাসরিফুল হিকমাহ মাদ্রাসায় দোয়া

৩ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

  • প্রকাশিত : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৪ 0 বার সংবাদি দেখেছে
ডেক্স রিপোর্ট // দেশের তিন জেলায় গাইবান্ধা, ময়মনসিংহ ও নাটোরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। বুধবার (২৭ এপ্রিল) সকালে এ দুর্ঘটনাগুলো ঘটে।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের মহেশপুর এলাকায় বাসচাপায় ৩ জন হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন, তাজু রংপুরের পীরগঞ্জ উপজেলার চেরাগপুর গ্রামের রাজা মিয়ার ছেলে, সবুজ মিয়া একই গ্রামের দুলা মিয়ার ছেলে এবং সোহেল একই গ্রামের সোলায়মান মিয়ার ছেলে।

জানা গেছে, ঢাকা থেকে নিউ সাফা পরিবহনের যাত্রীবাহী একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। পথে মহেশপুর এলাকায় সবজিবাহী একটি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তাজু ও সোহেল নিহত হন। পরে আহত সবুজকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর মারা যান তিনি। নিহতরা সবাই সবজি নিয়ে মহেশপুর সবজিহাটে যাচ্ছিলেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।

 

ময়মনসিংহ:

ময়মনসিংহের তারাকান্দায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার (২৬ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে ময়মনসিংহ শেরপুর সড়কের বাগুন্দা মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের বলেন, আজ বুধবার সকালের দিকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস ময়মনসিংহের দিকে আসছিল। পথিমধ্যে বাগুন্দা মোড় নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের দুই যাত্রী মারা যায়। এই ঘটনায় আহত হয় আরও ৫ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তিনি আরও বলেন, নিহতদের নাম-ঠিকানা এখনও জানা যায়নি। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে।

নাটোর:

নাটোরের সিংড়া উপজেলার খেজুর তলা এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ট্রাক ড্রাইভার নিহত হয়েছেন। বুধবার (২৭ এপ্রিল) সকালে নাটোর-বগুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত সাইদুর রহমান ঝিনাইদহ সদর উপজেলার হান্দ মোল্লাপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, বুধবার (২৭ এপ্রিল) সকালে ভুট্টা বোঝাই একটি ট্রাক পাবনার ঈশ্বরদীতে যাচ্ছিল। এ সময় পথে খেজুর তলা এলাকায় এলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে চালক ট্রাকের নিচে চাপা পড়ে। পরে এ সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা চালকের মরদেহ উদ্ধার করে।

নাটোর ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজওয়ানুল ইসলাম জানান, এ ঘটনার খবর পেয়ে ট্রাকচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ