1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রোষানলে মাওলানা হেদায়াতুল্লাহ আজাদী কলেজ ক্যাম্পাসে মাদক বিক্রি, বাধা দিয়ে বিপাকে ছাত্রলীগ নেতা ঝালকাঠিতে খান সাইফুল্লাহ পনিরকে স্বাশিপের শুভেচ্ছা ও মতবিনিময় সভা স্বামী ও সন্তানের মুক্তির দাবীতে গৃহবধূর সংবাদ সম্মেলন ভান্ডারিয়ায়  কিশোর গ্যাং’র উৎপাত, থানায় জিডি শোক সভা সফলে মহানগর ছাত্রলীগ নেতা সেজান মাহমুদ ইমরানের নেতৃত্বে বিশাল র‍্যালী ‘বাংলাদেশ বাণী’ পত্রিকায় মিরাজের যোগদান উজিরপুরে প্রতারণা মামলার পলাতক আসামি গ্রেপ্তার মেহেন্দিগঞ্জে সংখ্যালঘু পৌর কর্মচারীকে মারধরের ঘটনায় ২ দিনের কর্মবিরতি বরিশালে আ’লীগ নেতা সবুজের রুহের মাগফিরাত কামনায় তাসরিফুল হিকমাহ মাদ্রাসায় দোয়া

হোটেলের ‘ইফতারি’ খেয়ে ৯ বিচারকসহ অসুস্থ ৩০

  • প্রকাশিত : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২১ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // পাবনায় একটি অভিজাত হোটেলের ইফতারি খেয়ে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৯ বিচারকসহ অন্তত ৩০ জন অসুস্থ হয়ে পড়েছেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে হোটেল মালিকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে রাতেই তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের রূপকথা সড়কের কাশমেরী ফুড গার্ডেনের সত্ত্বাধিকারী ও সরকারি এডওয়ার্ড কলেজছাত্র সংসদের সাবেক জিএস হাসানুর রহমান রনি (৪৫), ম্যানেজার সাব্বির হোসেন ও নাজমুস সাদাত মাসুদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গত বুধবার সন্ধ্যায় পাবনা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের একজন বিচারকের বিদায় অনুষ্ঠান উপলক্ষে বিদায় সম্বর্ধনা ও ইফতারের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের অধীনস্থ আদালতের ৯ বিচারক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ‘কাশমেরী’ নামের শহরের একটি রেস্তোরাঁ থেকে আনা ইফতারি এবং বিরিয়ানি খেয়ে একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। গতকাল রাতে তাদের মধ্যে ছয়জনকে পাবনার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা করা হয়।

অন্যরা নিজ নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় পাবনা সদর থানায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা দায়ের ও ওয়ারেন্ট জারি করা হয় বলে জানান পাবনার অতিরিক্ত পুলিশ সুপার।

জানতে চাইলে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল জানান, ওয়ারেন্ট প্রাপ্তির পর পুলিশ বৃহস্পতিবার রাতে ওই রেস্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ