1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার চরকাউয়া খেয়াঘাটে অপ্রতিরোধ্য জুয়ার আসর !

পিকনিকের বাসের চাপায় শিশুর মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১১৩ 0 সংবাদ টি পড়েছেন
নাটোর প্রতিনিধি // নাটোরের লালপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে মোসা. মিম আক্তার (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ লালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিম আক্তার উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের মেয়ে এবং কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের মা কাকলী খাতুন জানান, আজ সকালে বাড়ি থেকে আমার স্বামী মিম ও ছোট ছেলেকে নিয়ে মাধবপুর ঠাকুরমোড় গ্রামে বাবার বাড়ির দিকে অটোভ্যানে করে রওনা দেন। ঈশ্বরদী-লালপুর সড়কের দক্ষিণ লালপুর নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি বাস অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে মিম ভ্যান থেকে সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় বাসের পেছনের চাকায় পিষ্ট হয় মিম মারা যায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ‘পিকনিকের বাস শিশুটিকে পিষ্ট করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন পেছন থেকে ধাওয়া করে উপজেলা পরিষদের সামনে থেকে বাসটি আটক করে।’

এ বিষয়ে বাসের চালক শিপন (৩৬) জানান, কুষ্টিয়ার দৌলতপুরের মথুরাপুর ডিজিএম উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সাব্বির এন্টারপ্রাইজ নামে বাস লালপুরে গ্রিনভ্যালি পার্কে আসছিল। পথে এ দুর্ঘটনা ঘটে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুরুজ্জামান শামীম জানান, বাসের চাকায় পিষ্ট হয়ে শিশু মিমের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোনোয়ারুজ্জামান জানান, শিশুটিকে পিষ্ট করে বাসটি পালিয়ে গেলেও জনগণের সহায়তায় উপজেলা ভূমি অফিসের সামনে থেকে বাসটি আটক করা হয়। এ সময় বাসের চালক শিপনকেও আটক করা হয়। তবে সহকারী চালক সিদ্দিক পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ