1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো- চেয়ারম্যান প্রার্থী রাজিব রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি

ইসরাত পায়েলের উপস্থাপনায় ‘র‍্যাব-১’র সাংস্কৃতিক সন্ধ্যা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১০৪ 0 সংবাদ টি পড়েছেন
বিনোদন প্রতিবেদক // গেল ২৬ মার্চ ছিলো র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। শুরু থেকেই তারা বিভিন্ন আভিযানিক কার্যক্রম, জনসচেতনতা এবং মানব সেবামুলক কাজে স্বতঃফূর্তভাবে অংশগ্রহণ এবং অগ্রগন্য ভূমিকা পালন করে আসছেন। তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনটিতে নানা আয়োজন হলেও আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ‘র‍্যাব-১’ এর কার্যদপ্তরে অনুষ্ঠিত হতে যাচ্ছে এক সাংস্কৃতিক সন্ধ্যা। আর সেই সন্ধ্যায় মিষ্টি কথার জাদুতে উপস্থিত দর্শকের মন ভুলাবেন ইসরাত পায়েল।

তিনি বলেন, ‘উপস্থাপনা করতে আমি বরাবরই স্বাচ্ছন্দ্যবোধ করি। সেই জায়গা থেকে বিভিন্ন কর্পোরেট শো-য়ের চেয়ে দেশের সশস্ত্র বাহিনীদের সঙ্গেই আমার বেশি অনুষ্ঠান করা হয়। তাদের অনুষ্ঠানে উপস্থাপনা করতে আমি একটু বেশি-ই ভালো লাগা বোধ করি কারণ তারা সময়ের ব্যাপারে খুবই সতর্ক এবং অনুষ্ঠানগুলো হয় খুবই গোছানো ও পরিপাটি। এছাড়াও তারা শিল্পীকে সম্মান করতে জানেন। আমি দীর্ঘ সময় ধরে সশস্ত্র বাহিনীদের সঙ্গে অনুষ্ঠান করছি, প্রতিবারই আমি এ বিষয়টি খেয়াল করেছি যেটা একজন শিল্পীর জন্য বেশ স্বাচ্ছন্দ্যের। সেই ধারবাহিকতায় আজকেও একটি সুন্দর সন্ধ্যা পার হবে বলেই আমার বিশ্বাস।’

ইসরাত পায়েল জানান, এখন তিনি উপস্থাপনা নিয়েই ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে বেশ কয়েকটি টেলিভিশন শো এবং এর বাইরে গেল নারী দিবসে আয়োজিত বিশেষ শিশু, পথশিশু ও তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য একটি বিশেষ শো উপস্থাপনা করেন।

আলোচিত মডেল ও উপস্থাপিকা ইসরাত পায়েল ২০১০ সাল থেকেই উপস্থাপনা দিয়েই পরিচিতি পেতে শুরু করেন। এরপর ২০১৫ সালে ভারতের চান্ডিগারে ‘মিস হেরিটেজ ইন্টার ন্যাশনাল’ সুন্দরী প্রতিযোগিতার ৩য় আসরে ৪৯টি দেশের মধ্যে বাংলাদেশের হয়ে অংশ নেন পায়েল। দেখতে দেখতে ১২ বছরে পা রাখলো তার উপস্থাপনা ক্যারিয়ারের আর ‘মিস হেরিটেজ ইন্টার ন্যাশনাল’ ৭ এ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ