1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
রামুতে ভূমিদস্য সিরাজের অপকর্ম মামলা হওয়ার পরেও ধরা-ছোয়ার বাহিরে শেখর পরিবারের উদ্যোগে প্রয়াত সাবেক মেয়র শওকত হোসেন হিরনের দশম মৃত্যুবার্ষিকী পালিত মানবিক কাউন্সিলর সুলতান মাহমুদের উদ্যোগ, সাড়ে ৪ হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ হিজলায় পুলিশ সদস্যদের ওপর মৎস্য অধিদপ্তরের অতর্কিত হামলা সুলভ মুল্যে ইফতার বুকিং নিচ্ছে ‘লবস্টার রেস্ট্রুরেন্ট ও কনভেনশন হল’  সুলভ মুল্যে মানসম্পন্ন ইফতার বিক্রি করছে ‘খাবার বাড়ি সুইটস এন্ড রেস্ট্রুরেন্ট’ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ বরিশালে পুর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ, শেবাচিমে ভর্তি বসিক উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মো: রাশিক হাওলাদার

ঘরের চাবি দেওয়ার কথা বলে ছয় বছরের শিশুকে ধর্ষণ

  • প্রকাশিত : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৭৯ 0 সংবাদ টি পড়েছেন
নিজস্ব প্রতিবেদক // রাজধানীর কাফরুলে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মো. হারুনুর রশিদ (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় আজ রোববার নারী ও শিশু নির্যাতন দমন আইনে কাফরুল থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুটির বাবা।

মামলা সূত্রে জানা যায়, শিশুটির মা-বাবা মিরপুরের একটি পোশাক কারখানায় চাকরি করেন। গত বুধবার সকালে ওই দম্পতি কাজে বের হন। এ সময় রুমে তালা দিয়ে চাবি ভুক্তভোগী মেয়ের স্কুলব্যাগে রাখেন। কিন্তু মেয়েকে চাবির কথা বলতে ভুলে যান। মেয়েটি তার মা-বাবার সঙ্গেই বের হয়। সকাল ১০টায় স্কুল ছুটি হলে বাসায় ফিরে ঘরে তালা মারা দেখে সে পাশের বাসার হারুনুর রশিদের কাছে চাবির কথা জিজ্ঞাসা করলে তিনি মেয়েটিকে বলে তার কাছে চাবি রয়েছে। এরপর রুমের ভেতর নিয়ে মেয়েটিকে মুখ চেপে কয়েক দফা ধর্ষণ করে। এ সময় অন্য এক শিশু দেখে ফেলায় তাকে হুমকি দেয় অভিযুক্ত বৃদ্ধ। ঘটনার পর দিন মেয়েটি তার বাবা-মাকে ঘটনা খুলে বললে বিষয়টি তারা বাড়ির মালিককে জানান। কিন্তু বাড়ির মালিক বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। পরে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করেন তার মা-বাবা।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাফরুল থানার এসআই হোসনা আফরোজ জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। এ ঘটনায় অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ