1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. sarderamun830@gmail.com : Sarder Alamin : Alamin Sarder
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
নোটিশ :
বিভিন্ন জেলা,উপজেলা-থানা,পৈারসভা,কলেজ ও ইউনিয়ন পর্যায় সংবাদকর্মী আবশ্যক ।
সংবাদ শিরনাম :
বরিশাল গ্রামার স্কুল অ্যান্ড কলেজে তিন পদে নিয়োগ উপজেলা নির্বাচনঃ মুলাদীতে চেয়ারম্যান পদে মানুষের আস্থা ‘তরিকুল হাসান খান মিঠু’ ঝালকাঠি উপজেলা নির্বাচন/ সহিংস নির্বাচনী পরিবেশ , নিরাপত্তাহীনতায় চেয়ারম্যান প্রার্থী কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে জেলেকে কুপিয়ে জখমের অভিযোগ বাকেরগঞ্জে চেয়ারম্যান বাবুকে ফাঁসানোর অপচেষ্টা ! ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে কারিগরি শিক্ষা সপ্তাহ পালিত জনসেবায় নির্বাচনে অংশ নিয়েছি- ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল উপজেলা নির্বাচন/ জনপ্রতিনিধি নয়, জনসেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই- রাজিব ব্র্যাকের সহযোগীতায় নিরাপদে বিদেশ যাচ্ছে মানুষ , ফেরতরা পাচ্ছেন সহায়তা

সানির সঙ্গে কাজ করতে ভয় পেত নায়করা!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১০৬ 0 সংবাদ টি পড়েছেন
ডেক্স রিপোর্ট //নিরাপত্তাহীনতায় ভুগে নাকি সানি লিওনের সঙ্গে স্বামীদের কাজ করতে দিতে চান নি বলিউডের তারকাপত্নীরা!

বলিউডের বিবাহিত অভিনেতাদের স্ত্রীরা সন্দেহ করতেন যে, তাদের স্বামীরা সানির সঙ্গে কাজ করলে চিড় ধরতে পারে তাদের দাম্পত্য জীবনে।

এ কারণে সানির সঙ্গে কাজ করছে শুনে অনেক অভিনেতার স্ত্রী শুটিং চলাকালীন সেটে গিয়ে উপস্থিত হতেন।

বছর কয়েক আগে এক সাক্ষাতকারে নিজেই এ কথা স্বীকার করেন সানি।

তিনি বলেন, আমি যে সব অভিনেতার সঙ্গে কাজ করেছি তাদের বেশিরভাগই বিবাহিত। আমি যখন তাদের স্ত্রীদের সঙ্গে দেখা করতাম তখন আমি তাদের সঙ্গেই বেশি কথা বলতাম। তবুও আমার বিশ্বাস যে, তারা নিরাপত্তাহীনতায় ভুগতেন।

‘আমার মনে হত যে তাদের বলি, আমার তোমাদের স্বামী বা প্রেমিকের কোনও দরকার নেই। আমার কাছে পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ স্বামী আছে।’

সানি বলেন, আমাকে জানানো হয়েছিল যে, বেশিরভাগ অভিনেতা আমার সঙ্গে কাজ করতে ভয় পান কারণ তারা সবাই বিবাহিত। আমি তাদের স্ত্রীদের বলতে চাই যে আমি ওদের স্বামীদের চাই না। আমার কাছে আমার নিজের স্বামী আছে। আমি তাকে খুবই ভালবাসি। আমি নিজের কাজ করতে চাই এবং নিজের স্বামীর হাত ধরেই বাড়ি যেতে চাই।

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজেও একজন প্রাক্তন পর্নো তারকা। এছাড়া ড্যানিয়েল একজন গিটারবাদক। তিনি সানির ম্যানেজারও বটে।

২০১১ সালে সানি এবং ড্যানিয়েলের বিয়ে হয়। তাদের তিন সন্তান। ২০১৭ সালে এই দম্পতি এক শিশুকন্যাকে দত্তক নেন। এছাড়াও ২০১৮ সালে সারোগেসি পদ্ধতিতে এই দম্পতির যমজ ছেলে হয়।

বলিউডে অভিষেক হওয়ার আগে সানি পরিচিত মুখ হয়ে ওঠেন রিয়েলিটি শো বিগ বস-এর প্রতিযোগী হিসেবে। ২০১১ সালে বিগ বসের পঞ্চম মৌসুমের ৪৯তম দিনে এসে যোগ দেন তিনি। ৯১তম দিনে তিনি শো থেকে বেরিয়ে যান। এরপরই শুরু হয় তার বলিউডে পথচলা।

বলিউডে পা রাখার পর পূজা ভাটের ‘জিসম-২’ সিনেমায় সুযোগ পান সানি। এরপর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস ২’, ‘এক পাহেলি লীলা’, ‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজিক ভিডিও, রিয়েলিটি শো করেছেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ